নারায়ণগঞ্জ বন্দর উপজেলায় কলাগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার প্রধান ভোটারদের উদ্দেশ্য করে বলেন আমি কতটুকু কাজ করেছি এই ইউনিয়ন বাসীর জন্য তা আমার ইউনিয়ন বাসী আগামী ১১-১১-২০২১ ইং রোজ বৃহস্পতিবার ভোটের মাধ্যমে তা প্রমাণ দিবে ইনশাল্লাহ।

চেয়ারম্যান দেলোয়ার প্রধান আরো বলেন ভোট হচ্ছে আপনার নাগরিক অধিকার আপনি যাকে পছন্দ করবেন এবং সমাজের জন্য যাকে দায়িত্ব শীল মনে করবেন তাকেই আপনার মুল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিয়ে নির্বাচিত করবেন। হ্যা তবে একটি কথা থেকে যায়, যে আপনাকে জানেনা চিনেনা আপনি তার কাছে কি আশাকরতে পারেন, একজন জনপ্রতিনিধি কখনো সবার কাছে ভালো হয় না। হ্যা আমি শিকার করছি আমার কাজের মধ্যে ভুল থাকতে পারে আর কাজ করলে ভুল থাকবে এটাই স্বাভাবিক।

তবে আমরা সবাই নিজের বিবেকের কাছে প্রশ্ন করলে বুঝতে পারবো কোনটা ভুল করছি কোনটা সঠিক করছি যদি আমরা মনে করি ব্যক্তি সার্থ নিয়ে বি পক্ষে কথা বলবো তবে ভোটারদের কিছু বলার নেই, আর যদি আমরা মনে করি ইউনিয়ন বাসীর জন্য কাজ হয়েছে তা হলে আমার কলাগাছিয়া ইউনিয়ন বাসীর প্রতি অনুরোধ থাকবে তৃতীয় বারের মতো আপনার মুল্যবান ভোটের মাধ্যমে পুনরায় চেয়ারম্যান হিসেবে আপনাদের সেবা করার সুযোগ দিয়ে আমার ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো পূর্ণ করার জন্য লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয় লাভ করাবেন ইনশাল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *