মোঃ তারিফুল আলম (তমাল)
শেরপুর,প্রতিনিধিঃ

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার হাতিবান্ধা ইউনিয়নের নৌকার হাল ধরতে চান আছলাম। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে ও ভোটারদের সমর্থন আদায়ে দৌড় ঝাপ শুরু করেছেন। সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটার ও দলীয় নেতা-কর্মিদের বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগের পাশাপাশি দলীয় সমর্থন আদায়ের চেষ্টা করে আসছেন তিনি ।

আছলাম হাতিবান্ধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম শামসুল হকের ছেলে ও সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল আমীন দোলার ভাতিজা তিনি ঘাগড়া কোনাপাড়া গ্রামের বাসিন্দা। তিনি আওয়ামী পরিবারের সদস্য । ছাত্রজীবন থেকেই ছাত্রলীগ করতেন। করোনা কালীন সময়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে কর্মহীন অসহায় হতদরিদ্র মানুষের মাঝে মানবিক সহায়তা বিতরন করেন। প্রতিটি পরিবারের ঘরে ঘরে পৌঁছে দেন খাদ্য সামগ্রী।

আছলাম বলেন, আমি ছোট বেলা থেকেই মানুষের পাশে থেকে মানুষের কল্যানে কাজ করে আসছি।হাতিবান্ধা ইউনিয়ন পরিষদে আমার বাবা ও চাচা পরপর দুবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। আমাদের পরিবার থেকে আমি নৌকার হাল ধরতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেন বাকি জীবন ও জীবনের শেষ দিন পর্যন্ত তার নির্দেশনা মেনে মানুষের কল্যানে আমি কাজ করে যাবো । জীবন উৎসর্গ করবো জনগনের কল্যানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *