ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি
আসন্ন শার্শা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন উপজেলা চেয়ারম্যান আ.লীগ মনোনীত প্রার্থী মোঃ কবির উদ্দিন তোতা।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) বেলা ১২ টার সময় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মেহেদি হাসানের কাছে আনন্দঘন পরিবেশে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন।

কবির উদ্দিন তোতা বলেন, এই প্রথম দলীয় মনোনয়ন পেয়ে আমি অত্যন্ত খুশি। দলীয় প্রতীকে নির্বাচন করার সুযোগ দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি চির কৃতজ্ঞ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার জয় নিশ্চিত করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

এ প্রতীক জননেত্রী শেখ হাসিনার প্রতীক। সর্বোচ্চ পর্যায় থেকে তৃণমূল পর্যন্ত আওয়ামীলীগের সকল নেতাকর্মীর প্রতীক নৌকা। দেশ স্বাধীনের পর এ প্রতীক দেশবাসীর উন্নয়নের প্রতীক হিসেবে চিহ্নিত হয়েছে। এ নির্বাচনে শার্শা উপজেলাবাসী তথা ভোটারেরা বরাবরের মতো নৌকা প্রতীককেই নির্বাচিত করবে বলে তিনি অশাবাদী।

এসময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি রুহুল কুদ্দুস, শামছুর রহমান, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি সিরাজুল ইসলাম শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কওছার আলী , মুক্তিযোদ্ধা সিফাদত হোসেন, গ্রাম কমিটির সদস্য হাজ্বী ইবরাহীম, খাইরুল ইসলাম,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গয়না, ৩ নং ওর্য়াড ইউপি সদস্য সিরাজুল ইসলাম,৬ নং ওয়ার্ড ইউপি সদস্য রফিকুল ইসলাম সহ প্রত্যেক ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক এবং বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *