কলকাতা শহর থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম।
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকার এর বিরুদ্ধে আজ ধিক্কার সমাবেশ অনুষ্ঠিত হয় দক্ষিণ চব্বিশ পরগনা জেলার বারুইপুরে। কেন্দ্রীয় সরকার পশ্চিম বাংলা সরকারের বিরুদ্ধে বঞ্চনা ও অসহোযোগিতা এবং দ্রব্য মূল্য বৃদ্ধির হার দিনের পর দিন আকাশ ছোঁয়া।

এবং ডিজেল ও প্রেট্রোল দাম বৃদ্ধির কারণে নাজেহাল সাধারণ মানুষ। কোপ পড়েছে পন্য পরিবহন ব্যাবস্হা য়। যায় ফলে নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র দাম হু হু করে বৃদ্ধি পাচ্ছে। যার প্রভাব ফেলেছে আম আদমির উপর। যার ফলে গাড়ি গোড়ার যাতায়াত খরচ বৃদ্ধি পাচ্ছে। এহেন পরিস্থিতিতে আজ কেন্দ্রীয় সরকার বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ এনে আজ তৃনমূল দলের পক্ষ থেকে ধিক্কার সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ এই অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পশ্চিম বাংলা বিধান সভার সদস্য ও বারুইপুর পূর্ব বিধায়ক শ্রী বিভাস সরদার অরফে ভবোদা। তিনি কেন্দ্রীয় সরকার বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ এনে বলেন যে যে হারে প্রেট্রোল ও ডিজেলের দাম বৃদ্ধি পাচ্ছে তাতে সাধারণ মানুষ দিশেহারা। এখনই প্রেট্রোল ও ডিজেলের দাম কমাতে কেন্দ্রীয় সরকার কাছে দাবি করেন। সেই সঙ্গে পশ্চিম বাংলার মানুষের প্রতি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বঞ্চনা বন্ধ করার দাবি করেন। এই অনুষ্ঠানে অন্যান্য বক্তাদের মধ্যে বক্তব্য রাখেন বারুইপুর পূর্ব পঞ্চায়েত সমিতি র সহসভাপতি শ্রী শ্যামসুন্দর চক্রবর্তী অরফে কালুদা। এবং জেলা পরিষদের সদস্য ও সাবেক জেলা পরিষদের করধ্যক্ষ্য জনাব আবু তাহের সাহেব। বারুইপুর পূর্ব তৃনমূল দলের সভাপতি ও বারুইপুর পূর্ব তৃনমূল দলের ফুলতলা ব্লক সভাপতি ও নবগ্রাম অঞ্চল তৃনমূল দলের সভাপতি ও নবগ্রাম অঞ্চল এর প্রধান জনাব আকতার হোসেন মন্ডল ছাড়া বিভিন্ন অঞ্চলের তৃনমূল দলের প্রতিনিধিরা। এই সভায় ভীড় উপছে পড়ে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *