মোহাম্মাদুল ইসলাম সৌরভ
সোনারগাঁয়ে কাঁচপুর ইউনিয়ন ১ নং ওয়ার্ডে ছাএ আন্দোলনের সকল শহীদদের স্মরনে ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতায় ও বন্যাদুর্গতদের জন্য দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৪ আগষ্ট শনিবার বিকেলে কাঁচপুর ইউনিয়নে কুতুবপুর বাজারে অনুষ্ঠিত হয়।

এ সময় কাঁচপুর ইউনিয়ন বিএনপির সভাপতি হাজী সেলিম হক রুমি এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, প্রধান বক্তা সোনারগাঁ থানা বিএনপির সাবেক সভাপতি খন্দকার আবু জাফর, বিশেষ অতিথি,
থানা বিএনপির সাবেক সহ সভাপতি বজলুরল রহমান, থানা বিএনপির সহ সভাপতি কাজী টিটু, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মােমেন খান, পৌরসভা বিএনপির সভাপতি শাহজাহান মিয়া, সাদিপুর ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান মাসুম, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সঞ্চালনায় ছিলেন যুবদল নেতা রাসেল মিয়া, জামপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আমির হোসেন, যুবদল নেতা শাহ আলম সহ অন্যান গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় আজহারুল ইসলাম মান্নান বলেন, ছাএ আন্দোলনের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করি ও কুমিল্লা ফেনী নোয়াখালী যে সকল এলাকার মানুষ ভয়াবহ বন্যায় দীন কাটাচ্ছে তাদের পাশে যে যা পারেন তাই নিয়ে দাড়ান তাদের জন্য সকলের নিকট দোয়া কামনা করি। সোনারগাঁয়ে সবাই আমরা শান্তিপুণ ভাবে বসবাস করব কেউ যেন কোনো প্রকার অরাজকতার সৃষ্টি করতে না পারে সেদিকে লক্ষ রাখতে হবে সবাইকে। এবং কোনো সংখ্যালঘুদের বাড়িঘর ব্যাবসা প্রতিষ্ঠানে কোনো সমস্যা না হয় যারা সমস্যার সৃষ্টি করতে চাইবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্হা নেওয়া হবে। তিনি আরো বলেন বাংলাদেশ আওয়ামী লীগ কে যেন নিষিদ্ধ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *