বিল্লাল হোসেন নারায়ণগঞ্জ
মঙ্গলবার ৬ আগষ্ট নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ চৌধুরী বাড়ি বাসস্ট্যান্ড ব্যবসায়ীদের উদ্যোগে সারাদেশে সকল শহিদ ছাত্র-ছাত্রী ও সাধারণ মানুষের মৃত্যুতে শ্রদ্ধা ও শোকাহত স্মরনে দোয়া মিলাদ ও তোবারক বিতরণ করা হয়েছে।

এসময় নারায়ণগঞ্জ মহানগর যুগ্ম আহবায়ক যুবদলের সাগর প্রধান অতিথি হিসেবে বক্তব্যে বলেন, গত ১৬ বছর এই স্বাধীন বাংলাদেশের মানুষের স্বাধীন কথা বলার স্বাধীনতা বন্ধ করে রেখেছিল স্বৈরাচারী হাসিনা,

আজ হাজারো শহীদের রক্তের বিনিময় নতুন এক স্বাধীন বাংলাদেশ পেলাম আমি ৭১এর যুদ্ধ দেখিনি তবে ২০২৪ এর যুবসমাজ ঐক্যবদ্ধ হয়ে স্বৈরাশাসকের সঙ্গে যুদ্ধ করে স্বাধীন একটি বাংলাদেশ করতে দেখেছি। সকল শহীদের প্রতি শ্রদ্ধা রেখে বলছি আমরা কেউ প্রতিপক্ষ নয়। আমরা মিলেমিশে আগামীর বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ হয়ে অন্যয়ের বিরুদ্ধে মোকাবেলা করবো । হয়তো অনেকেই ২/৪ মাসের জন্য নতুন করে নেতা তৈরী হবে মানুষের মাঝে হামলা ও মানুষের সম্পদ লুটপাট করবে তা হতে দিবো না। যদি এমন কোনো ঘটনা ঘটে কি’বা সংখ্যালঘূ মানুষের উপর অবিচার করে তাহলে আগে আমরা সমাধান করার চেষ্টা করবো না পার্লে আইনের সাহায্য নিব তবুও কোন অবিচার চলবে না।

দোয়ার আয়োজনে আরও উপস্থিত ছিলেন সাবেক সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক যুবদল সিদ্ধিরগঞ্জ থানা কামাল প্রধান ও চৌধুরী বাড়ি বাসষ্ট্যন্ড ব্যবসায়ীবৃন্দ সাধারণ মানুষ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *