বন্দর প্রতিনিধি :
পবিত্র ঈদুল আযহার দ্বিতীয় দিনে বন্দরের লাঙ্গলবন্দ স্ট্যান্ডে সুদূর জামালপুর থেকে ঘুরতে আসা ২ মোটর সাইকেল আরোহী সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার (১৮ জুন) বিকেলে বন্দর উপজেলার লাঙ্গলবন্দ স্ট্যান্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যাত্রীবাহী বাসের ধাক্কায় উল্টে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মোটর সাইকেল আরোহীর নাম অন্তর। তার বাড়ি জামালপুর জেলায়। তবে তার সঙ্গে থাকা নিহত ওই নারীর পরিচয় জানা যায়নি। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে।

এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার সার্জেন্ট এস এম সৌরভ হোসেন জানান, বুধবার বিকেল সোয়া তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখী লেনে মোটর সাইকেলটিকে একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস ধাক্কা দিয়ে চলে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। এ সময় ঘটনাস্থলেই মোটর সাইকেলের চালক ও এক নারী আরোহী মারা যান। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মৃত্যুর সংবাদটি নিশ্চিৎ করেন কাচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম। তবে প্রযুক্তির মাধ্যমে দুজনেরই বিস্তারিত পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *