এইচ এম ইয়ামিন হুসাইন চান্দিনা(কুমিল্লা)
কুমিল্লা চান্দিনা  উপজেলার গল্লাই  ইউনিয়নের বসন্তপুর (ভূইয়াপাড়া)  গ্রামের মিজি বাড়ি  এবং পূর্বপাড়ায় এক রাতে ছয় টি ঘরে  সিঁদেল চুরির ঘটনা ঘটেছে। এ সময় নগদ টাকা, অলঙ্কার, মোবাইল ফোনসহ প্রায় ৫–৬ লক্ষ টাকা  চুরি হয়ে যায়।

ভুক্তভোগীরা ইসময়  নিউজকে জানিয়েছেন, গতকাল বুধবার (২৯ মে ) গভীর রাতে সিঁদ কেটে একে একে গ্রামের ছয়টি  ঘরে   ঢুকে নগদ টাকাসহ ৫–৬ লক্ষাধিক টাকার জিনিসপত্র চুরি করে নিয়ে যায় সিঁদেল চোর। হঠাৎ এমন চুরির ঘটনায় হতভম্ব গ্রামের মানুষ। 

চুরি যাওয়া বাড়িগুলোর মালিক মিজি বাড়ির মৃত জোহর আলীর  ছেলে মিজানুর  তার ভাই সৌদি প্রবাসী  মিলাদ হোসেন, পূর্ব পাড়ার মোহাম্মদ আলী, ছফিউল্লাহ, এবং আশ্রাফ উদ্দিন,মিজানুর রহমান ইসময়  নিউজকে জানিয়েছেন, তার থাকার ঘরে  ঢুকে চোর আলমারী কেটে  নগত ৯০  হাজার টাকা, মোবাইলসহ ১ লক্ষ ২০  হাজার টাকার জিনিসপত্র চুরি করে নিয়ে যায়।

মো:মিলাদ হোসেনের স্ত্রী  ইসময় নিউজকে জানিয়েছেন, তার ঘর থেকে একটি মোবাইল, স্বর্নলংকার  এবং নগদ ১ লক্ষ ৫০ হাজারসহ প্রায় ৩ লক্ষ টাকা চুরি হয়েছে।

পূর্ব পাড়ার মোহাম্মদ আলী  জানিয়েছেন, তার ঘরের আলমারী থেকে নগত টাকা,মোবাইল সহ  ৩০ হাজার টাকা চুরি হয়েছে। এছাড়াও  অন্যান্যদেরও নগদ টাকা এবং মোবাইল ফোন চুরি হয়েছে।

গ্রামের প্রধান  ইসময়  নিউজকে জানিয়েছেন, একরাতে একসঙ্গে এতগুলো বাড়ি চুরি যাওয়ার ঘটনায় এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে।
এই বিষয় থানায় এখনও কেউ কোনো অভিযোগ করেনি। 



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *