ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীনতা পদক প্রাপ্ত ও সাবেক সংসদ সদস্য একেএম শামসুজ্জোহার সহধর্মীনি, রত্নগর্ভা মা নাগিনা জোহা’র ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড চৌধুরীবাড়ী রয়েল প্যালেস পার্টি সেন্টারে এ আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়ার পূর্বে ভাষা সৈনিক নাগিনা জোহা’র প্রতি শ্রদ্ধা জানিয়েছেন উপস্থিত সকল নেতৃবৃন্দ,

আলোচনা সভায় নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লা বলেন, ভাষা সৈনিক রত্নগর্ভা মা নাগিনা জোহা’র ৮ম মৃত্যুবার্ষিকীতে তাহার বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা করছি, এবং সারাদেশের নেয় হয়তো পৃথিবীর ইতিহাসে এমন মা’য়ের খোঁজ পাওয়া যাবেনা, এক মায়ের ৩ জন সন্তান একটি দেশের সংসদ সদস্য ও স্থানীয় এমপি, তাই আজকের এই দিনে সেই মায়ের প্রতি শ্রদ্ধা রেখে দোয়া করি আল্লাহ তাকে বেহেশতের সর্বোচ্চ স্থান দান করুক।

এসময় আরো উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ড আওয়ামিলীগ নেতা মসলে উদ্দিন মুসলিম, সভাপতি সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টি কাজী মহসিন ,আওয়ামিলীগ নেতা বিএম আমির হোসেন, এনামুল হক ভুইঁয়া বাদল,সাধারণ সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা কৃষক লীগ ইয়াছিন মিয়া,সভাপতি নাট্যকর্মী জোট নারায়ণগঞ্জ জেলা মেঃ শাহজাহান, সাবেক কেন্দ্রীয় ছাত্র নেতা মাহাবুব আলম,সভাপতি গোদনাইল ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ কাজী অহিদ আলম, আব্দুল মতিন মন্ডল, নূর হোসেন পাঠান,আওয়ামিলীগ নেতা খায়রুল আলম, সাধারণ সম্পাদক ৮নং ওয়ার্ড সেচ্ছাসেবকলীগ শিহাব উদ্দিন রিপন, দিল মোহাম্মদ দিলু, মহানগর সেচ্ছাসেবকলীগ কাজি ওয়াসিম,সাইদুর রহমান, আক্তার হোসেন, দেলোয়ার হোসেন, আয়নাল হোসেন, আরিফ মাহমুদ, রুবেল আহমেদ , মমিনুল আলম পূষন, হাবিবুর প্রধান, মনির হোসেন প্রমুখ।

দোয়া মাহফিলে ভাষা সৈনিক নাগিনা জোহার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। মিলাদ ও দোয়া শেষে তোবারক বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *