নিজস্ব সংবাদদাতা:
বিএনপি-জামায়াত’র ডাকা ১১তম দফায় ৪৮ ঘন্টার অবরোধের ১ম দিনে নৈরাজ্যে, জ্বালাও-পোড়াও, ভাংচুর ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে আবারও রাজপথে অবস্থান নিলেন বঙ্গবন্ধু’র আদর্শের সৈনিক ও যুবসমাজের অহংকার আলহাজ্ব এ. কে. এম. আজমেরী ওসমান।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেলে জাতীয় পতাকা ও শান্তির প্রতীক সাদা পতাকা উড়িয়ে সড়ক ও মহাসড়কগুলোতে মটর সাইকেল সহ গাড়ি বহরের শোভাযাত্রার মধ্য দিয়ে তিনি এ মিছিলের নেতৃত্ব দেন।

বিএনপি-জামায়াত’র ডাকা ১১তম দফায় ৪৮ ঘন্টা অবরোধের প্রতিবাদে নারায়ণগঞ্জে রাজনীতির মাঠে তেমন কোনো নেতৃবৃন্দের দেখা না মিললেও পরিক্ষিত গনমানুষের নেতা প্রয়াত সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের সুযোগ্য সন্তান আজমেরী ওসমান প্রতিনিয়তই তার ব্যাক্তিগত উদ্যোগে এ প্রতিবাদ কর্মসূচী পালন করে চলছে। এসময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনার সরকার, বার বার দরকার ও শেখ হাসিনার সালাম নিন, নৌকা মার্কায় ভোট দিন সহ বিভিন্ন স্লোগানে স্লোগানে রাজপথ মুখরিত করে তোলে নেতা- কর্মীরা।

বিশাল এ শোভাযাত্রাটি নগরীর আল্লামা ইকবাল রোড থেকে শুরু করে চাষাঢ়া বিজয় স্তম্ভ চত্বর হয়ে খানপুর, হাজীগঞ্জ, গোদনাইল, আদমজী, সিদ্ধিরগঞ্জ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক, সাইনবোর্ড, জালকুড়ি ও ফতুল্লা সহ নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় কলেজ রোড তার নিজ বাসভবনের সামনে এসে শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *