নিজস্ব সংবাদদাতা:
কাশীপুর ইউনিয়নের মধ্য নরসিংপুর এলাকায় মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আসলাম হাওলাদারের মালিকানাধীন এ টি ডেইরী ফার্মের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লার কাশীপুর ইউনিয়নের মধ্য নরসিংপুর এলাকায় অবস্থিত উক্ত ফার্মটি দোয়া মাহফিলের মাধ্যমে উদ্বোধন করা হয়।

দেশে মাংস ও দুধের চাহিদা পুরণের লক্ষ্যে এ টি ডেইরী ফার্মে শুরুতেই জার্সি, শাইওয়াল, অস্ট্রেলিয়া ও ক্রসসহ মোট ২৬টি উন্নত জাতের গরু, হরিয়ানা ও তোতা জাতের ৮ টি ছাগল দিয়ে ফার্মটির যাত্রা শুরু করা হয়।

এসময় বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ আসলাম হাওলাদার বলেন, বেসরকারি শিল্পখাতকে এগিয়ে নিতে বর্তমান সরকার কাজ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। সেই ধারাবাহিকতায় বজায় রাখতে নিরাপদ গরু উৎপাদন ও বাজারজাতকরণের লক্ষ্য নিয়ে এ টি ফার্মের উদ্বোধন করা হয়েছে। এই ফার্মের দেখাদেখি বেসরকারি পর্য়ায়ে অন্যান্য শিল্পপতিরাও এগিয়ে এলে দেশের চাহিদা মিটিয়ে দুধ বিদেশেও পাঠানা যাবে।

এ টি ডেইরী ফার্মের মালিক মোঃ আসলাম হাওলাদারের সভাপতিত্বে এসময় দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন, স্থানীয় সমাজ সেবক মোঃ মশিউর রহমান দুলাল, আওয়ামী লীগ নেতা রেহান শরীফ বিন্দু, মোঃ মনির হোসেন, মোঃ আওলাদ বেপারী, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ কামাল হোসেন, মোঃ রনি, মোঃ খলিলুর রহমান, মোঃ আলী নূর, মোঃ আক্তার, মোঃ জসিম, মোঃ বাবুল, মোঃ আলাল ও মোঃ কাদির সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *