মোঃ মাসুদ রানা রিপোর্টার

মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় নীলফামারীর সৈয়দপুরে এক বৃদ্ধকে ছুরি দিয়ে হত্যার চেষ্টা করেছে মাদক সেবনকারী ও ব্যবসায়ী মোঃ মমিনুল হক খুটা-(৪০) ও তার ভাই শফিকুল ইসলাম কালা (৩৮)। আহত বৃদ্ধকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গত (১৯ই অক্টোবর বৃহস্পতিবার) সন্ধ্যায় সৈয়দপুর উপজেলার কাঁশিরাম বেলপুকুর ইউনিয়নের পূর্ব বেলপুকুর ৪নং ওয়ার্ড সাতপাই নামক এলাকায় এ ঘটনা ঘটে। বৃদ্ধের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

মাদক ব্যবসায় বাঁধা দেওয়ায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় পূর্ব শত্রুতার জের ধরে পূর্ব বেলপুকুর সাতপাই নামক গ্রামে মোঃ দেলোয়ার হোসেন (৬০) কে বাড়ি থেকে ভারে করে গরুর গোবর নিয়ে যাওয়ার সময় বাড়ির সামনে একই গ্রামের মোঃ জাহান উদ্দিনের ছেলে মাদকসেবী ও ব্যবসায়ী মমিনুল হক খুটা ও তার ভাই শফিকুল ইসলাম কালা বৃদ্ধকে একা পেয়ে বাঁশের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে এবং হত্যার উদ্দেশ্যে ছোরা দিয়ে পায়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে ও বাড়ি ভাঙচুর করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মমিনুল হক খুটা ও তার ভাই শফিকুল ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

আহত বৃদ্ধের ছেলে মোঃ গোলাপ হোসেন বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি অভিযোগ করেছেন।

ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সূত্রে জানা যায় মোঃ মমিনুল হক খুটা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসতেছে এবং প্রায় সময়ে মাদক সেবন করে মাতাল হয়ে এলাকায় মুখের ভাষা খারাপ করে চিল্লাচিল্লি ও বিভিন্ন জনকে প্রাণ নাশের হুমকি দেয়। ইতিপূর্বে অনেক বার জেলও খেটেছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ওসি মোঃ সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ গ্রহণ করা হয়েছে তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *