আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

নির্বাচনের সময় এলাকার মানুষকে দেওয়া সকল প্রতিশ্রুতি পুরণ করা হয়েছে বলে মন্তব্য করেছেন ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম।

বৃহস্পতিবার রাতে হরিপুর উপজেলায় বকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে রমপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন এবং পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আগের হরিপুর উপজেলা আর এখনকার হরিপুর উপজেলার অনেক পার্থক্য। অনেক উন্নয়ন হয়েছে। আগে বিদ্যুৎ ছিল না, রাস্তাঘাট ছিলো না। এখন সবকিছু করে দেওয়া হয়েছে। বাকি সব কাজ অল্প সময়ে মধ্যে করে দেওয়া হবে।

বাজারে জিনিসের দামের কারণ হিসেবে রাশিয়া-ইউক্রেনের যুদ্ধকে দায়ী করে এমপি দবিরুল ইসলাম বলেন, যুদ্ধ থেমে গেলেই পরিস্থিতি স্বাভাবিক। জিনিসপত্রের দাম কমবে দেশের বাজারে।

আলোচনা সভায় গেস্ট অব অর্নার হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাজহারুল ইসলাম সুজন। তিনি বলেন, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে। আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে এই ষড়যন্ত্র। এ ষড়যন্ত্র থেকে দেশেকে বাঁচাতে সকলকে সচেতন থাকতে হবে, সজাগ থাকতে হবে।

বকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু তাহের রেজার সভাপতিত্বে ও বকুয়া ইউনিয়ন আ্ওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন হরিপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম আলমগীর, উপজেলা ভাইস চেয়ারম্যান ও হরিপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ুম পুষ্প, উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন, জেলা পরিষদের সদস্য আনিসুজ্জামান শান্ত প্রমুখ।

এর আগে চরভিটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুটি ভবন নির্মাণ, আড়াই কিলোমিটার রাস্তা পাকাকরণ কাজ এবং বরমপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের নির্মিত চারতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন সংসদ সদস্য দবিরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *