মোঃআবু কাওছার মিঠু
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার ঢাকা-সিলেট হাইওয়ে মহাসড়কের গোলাকান্দাইল ইউনিয়নের কাঞ্চন গামী ফ্লাইওভারের পাশে থাকা পুকুরের পাশে কলা গাছের জোপের মধ্যে থেকে মোঃ আক্তার হোসেন নামের এক অর্ধ-গলিত লাশ পাওয়া গেছে।

গতকাল ৯ তারিখ রাত ১২টার দিকে এই অর্ধ-গলিত লাশ উদ্ধার করে ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুস্তাফিজুর রহমান ও রূপগঞ্জ থানার এস আই ফয়সাল। নিহত আক্তার খলিফা শরীয়তপুর জেলার গোসারহাট উপজেলার শিবপুর গ্রামের হারুন খলিফার ছেলে বলে জানা যায়।

নিহত আক্তার খলিফা মূলত পেশায় একজন ট্রাক ড্রাইভার ছিলেন। তবে ট্রাক মালিক দিদার হোসেন বলেন সে দীর্ঘদিন যাবত আমার ট্রাকটি চালিয়ে আসছিলো। তবে গত ৭ অক্টোবর রুপসি এলাকা থেকে ৬০ ড্রাম তেল বোঝাই ট্রাক নিয়ে আকতার হোসেন রাজধানীর হাজিরবাগের উদ্দেশ্যে রওনা হয়। এরপর থেকেই নিখোঁজ ছিলেন তিনি।

তবে মূলত দুর্বৃত্তরা ট্রাক ছিনিয়ে নিয়ে যাওয়ার জন্যই তাকে ছুরির আঘাত করে মেরে ফেলে চলে যান বলে মনে করছেন পুলিশ।

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন, রাস্তার পাশ দিয়ে যাওয়া আশেপাশের লোকজন এই মৃত ব্যক্তির লাশ দেখতে পেয়ে থানায় খবর দিলে আমরা খবর পেয়ে অতি দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই এবং লাস উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ পাঠানো হয়েছে। তবে এই ঘটনায় মামলা প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *