সোহেল কবির, রিপোর্টার
নারায়নগঞ্জের রূপগঞ্জে ঢাকা সিলেট মহাসড়কে গাউছিয়া মার্কেটের সামনে ফুটপাত বসিয়ে ব্যাপক চাঁদাবাজি করার অভিযোগ উঠেছে যুবলীগ ও ছাত্রলীগ নামধারী কিছু নেতাকর্মীর বিরুদ্ধে।

জানা যায় ভুলতা ফাঁড়ি পুলিশ, হাইওয়ে পুলিশ ও নারায়ণগঞ্জ ডিবি পুলিশকে ম্যানেজ করে শাহিন, কাউসার গাউছিয়া মার্কেটের সামনে পাঁচশতাধিক দোকান বসিয়ে প্রতিদিন ২০০/৩০০ করে টাকা তুলে নিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিভিন্ন সূত্রে জানা যায় ভুলতা ফাঁড়ি পুলিশকে ম্যানেজ করে ফাঁড়ির সামনেই মহাসড়কে ও ফুটপাতে দোকান বসিয়া প্রতিদিন লাখ টাকা তুলে অল্প দিনেই আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছে। আর এ টাকা দিনশেষে পুলিশের সাথে ভাগ বাটোয়ারা করে নিচ্ছে। এলাকাবাসীর অভিযোগ মহাসড়কে ফুটপাত বসানোর কারণে ফ্লাইওভার এলাকায় সারাদিন যানজট থাকে আর ভোগান্তিতে পড়ে যাত্রীসহ পথচারীরা।

জানা যায় ফুটপাতের এই চাঁদার টাকার লোভে দলের মধ্যে দন্ধ বিরাজমান এবং গত কয়েক বছর আগে জাকির হোসেন ( পলিথ জাকির) নামে একজনকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার ঘটনাও ঘটেছিলো।
এ বিষয়ে জানতে চাইলে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুস্তাফিজুর রহমান বলেন আমরা ফুটপাতে থেকে কোন টাকা পয়সা পাইনা। যদি কেউ টাকা পয়সা নেয় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *