নোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা সোমবার সকালে উপজেলা পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত হয়। সভায় মাদকদ্রব্য বিক্রয় ও সেবন, সন্ত্রাস,বাল্য বিবাহ, যৌতুক, ইভটিজিং ও আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

কমিটির সভাপতি ইউএনও শাহরিয়ার রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

এসময় উপস্থিত থেকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌরমেয়র মোস্তাফিজুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা মহিলা ভাইস চেয়ারম্যান
শেফালী বেগম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ চৌধুরী , ওসি গুলফামুল ইসলাম মন্ডল, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, যু্ব উন্নয়ন অফিসার আনোয়ার হোসেন, ৭ ইউনিয়নের চেয়ারম্যান, জাতীয় পার্টির আহবায়ক ও যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম ও আবু তাহের, অধ্যাপক প্রশান্ত বসাক, ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার নাসিম ইকবাল, আনসার ভিডিবি অফিসার হারুন ওর রশিদ, বিজিবি’র প্রতিনিধি খয়রাত আলী, প্রধান শিক্ষক সোহেল রানা ও রুহুল আমীন, প্রাথমিক প্রধান শিক্ষক ইয়াকুব আলী প্রমুখ।

সভার শুরুতে বক্তারা উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সন্ত্রাস, মাদক প্রতিরোধসহ বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

এসময় সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *