বন্দর প্রতিনিধি:
চট্রগ্রাম জেলার পাহাড়তলী থানার আইন শৃঙ্খলা বিঘ্ন মামলার ৩ বছরের সস্রম কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামী ও বিভিন্ন ওয়ারেন্ট ২ পলাতক আসামীসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১ ও বন্দর থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরে পৃথক ওয়ারেন্টে আদালতে প্রেরণ করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার হাফেজীবাগ এলাকার গিয়াসউদ্দিন মিয়ার ছেলে দ্রুত বিচার আইন মামলার ৩ বছরের সস্রম কারাদন্ডপ্রাপ্ত ও ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায় আরো ৩ মাসের সাঁজাপ্রাপ্ত আসামী জুম্মান (২৭) বন্দর কলাবাগ খালপাড় এলাকার মৃত সেরাজউদ্দিন মিয়ার ছেলে নারী ও শিশু নির্যাতন মামলার ওয়ারেন্টভূক্ত আসামী নাছির (৫০) ও নবীগঞ্জ অলেম্পিয়া এলাকার শাহআলমের বাড়ি ভাড়াটিয়া এবং উল্লেখিত এলাকার সহিদুল ইসলামের ছেলে কবির হোসেন (৩৬)।

গত বুধবার (২৩ আগস্ট) বন্দর থানার স্বল্পেরচক ও কলাবাগ এবং নবীগঞ্জ এলাকায় পৃথক ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে উল্লেখিতদের গ্রেপ্তার করতে সক্ষম হয়। থানা সূত্রে জানাগেছে, র‍্যাব-১১ সিপিসি-১ নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বন্দর স্বল্পেরচক এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত সাঁজাপ্রাপ্ত আসামী জুম্মানকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। একই তারিখে বন্দর থানার এএসআই জাহাঙ্গীর ও অপর এএসআই মনিরুজ্জামানসহ সঙ্গীয় ফোর্স বন্দর কলাবাগ এলাকায় অভিযান চালিয়ে সিআর ওয়ারেন্ট নাছির ও নবীগঞ্জ এলাকা থেকে ওপর ওয়ারেন্টে কবির হোসেনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *