নারায়ণগঞ্জ বন্দরে ১৮ আগস্ট শুক্রবার রাতে কল্যান্দী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে নাইট ম্যাচ ফুটবল টুনামেন্টে ও পুরস্কার বিতরণ করা হয় ।

পুরস্কার বিতরন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব শ্রমিক লীগের সভাপতি ইন্জিনিয়ার এ.কে.এম ওবায়দুল হক ভিপি আরিফ এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ সরকারি প্রার্থমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ মহিউদ্দিন অগ্রনী ব্যাংক লিঃএর সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃমহিউদ্দিন ইসলাম ।

আরো উপস্থিত ছিলেন কল্যান্দী এলাকার গণ্য মান্য ব্যাক্তিবর্গ। পরে নাইট ফুটবল ম্যাচ জয়ী খেলোয়ারদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।ইঞ্জিঃএ.কে.এম ওবায়দুল হক ভিপি আরিফ বলেন খেলাদুলার মধ্য দিয়ে আমাদের ভবিষ্যতে পজম্ম কে উৎসাহিত করতে হবে যুব সমাজ খেলাদুলার মাধ্যমে নানা অনৈতিক কাজ থেকে বিরত থাকবে। কারন এখন মাদকের ভয়াল বিস্তার করছে প্রতিটি এলাকায় এলাকায় তাই খেলাধুলার বিকল্প নাই, যুব সমাজ যদি খেলাধুলা তে মনযোগী হয় তা হলে যুব সমাজ আর মাদকের ভয়াল ছুবল থেকে রক্ষা পাবে চল চল খেলতে চলো মাদক থেকে দুরে থাক।

তিনি আরো বলেন খেলাধুলার মাধ্যমে শরীল মন সব কিছু ঠিক থাকে তাই আমি মনে করে সকলে এই খেলাধুলা আয়োজনে সাপোর্ট দিবেন যাতে করে আমাদের দেশের যুব সমাজ বিপথে পা না বাড়ায় প্রতিটা গ্রামে ওয়ার্ডে খেলাধুলার আয়োজন করা উচিত বলে আমি মনে করি।আর খেলাধুলার পাশাপাশি পড়া শোনা ও করতে হবে কারন তোমারাই আগামী দিনের ভবিষ্যৎ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *