নারায়ণগঞ্জ প্রতিনিধি
জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নবগঠিত নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের বিশাল শোক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ আগস্ট) সকাল ১১ টার সময় নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের উদ্যোগে শহরের চাষাড়া শহীদ মিনার এলাকা থেকে এই শোক র‌্যালীটি বের হয়। যা শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে ২নং রেল গেইট এলাকায় আওয়ামীলীগের প্রদান কার্যালয়ের সামনে এসে সমবেত হয়।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সম্রাটের নেতৃত্বে শোক র‍্যালিতে আরো উপস্থিত ছিলেন, মহানগর ছাত্র লীগের সাধারণ সম্পাদক রাসেল প্রধান, সাবেক যুগ্ন-সাধারন সম্পাদক হাবিবুর রহমান ফরহাদ, যুগ্ন-সাধারন সম্পাদক সিমান্ত মল্লিক এবং সাংগঠনিক সম্পাদক সম্রাট সুফিয়ান সহ অসংখ্য ছাত্র লীগের নেতৃবৃন্দ।

নারায়ণগঞ্জ মহানগর এর বিভিন্ন ওয়ার্ড গুলি থেকে আগত মহানগর ছাত্রলীগ সংগঠনের নেতাকর্মীদের র‌্যালী গুলো মূল র‌্যালীতে যোগদানের পর র‌্যালীটি বিশাল আকার ধারণ করে। পরে নগরীর প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিন শেষে ২নং রেল গেইটস্থ দলীয় কার্যালয়ের সামনে একটি সংক্ষিপ্ত শোক সমাবেশের মাধ্যমে সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *