নিজস্ব সংবাদদাতা:
নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক সফল রাষ্ট্রপতি পল্লী বন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদ’র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৪ জুন) বাদ মাগরিব ফতুল্লা থানাধীন পঞ্চবটি এলাকায় সদর উপজেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমিনুল হক প্রধান’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন’র সঞ্চালনায় বক্তারা বলেন- জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হোসাইন মুহম্মদ এরশাদ’র শাসনামলেই দেশের উন্নয়নের যাত্রা শুরু হয়। তিনি স্বাধীনতার পর বাংলাদেশের উন্নয়নের সূচনা করেন। তিনিই বাংলাদেশকে সুন্দর করে সাজিয়ে ছিলেন।

তিনি শুক্রবার সরকারী ছুটি, জন্মাষ্টমী ছুটি, হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ধর্মীয় কল্যাণ ট্রাস্ট গঠন, মসজিদ-মন্দিরের বিদ্যুতের বিল মওকুফ সহ রাষ্ট্র ধর্ম ইসলাম করে কোটি কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। আজ পল্লীবন্ধু আমাদের মাঝে বেঁচে নেই, কিন্তু তার রেখে যাওয়া উন্নয়নের ছোঁয়া লেগে আছে। এরশাদ’র রেখে যাওয়া জাতীয় পার্টি আজ শক্তিশালী ও সু-সংগঠিত।

এসময় নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সিনিয়র সহ-সভাপতি লিয়াকত হোসেন বেপারী বলেন- হোসাইন মুহাম্মদ এরশাদ ছিলেন পল্লী বন্ধু। তিনি দোরগোড়ায় পৌঁছে গিয়ে আপামর গণমানুষের জীবন মানের ব্যাপক উন্নয়ন করেছেন। এরশাদ ক্ষমতায় থাকা কালীণ বলেছিলেন, ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে।

তাই দেশবাসী আবারও জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। আমরা পল্লী বন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদ এবং নারায়ণগঞ্জ-৪ আসনের জনপ্রিয় সংসদ সদস্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. নাসিম ওসমান’র রুহের মাগফেরাত কামনায় সকলের নিকট দোয়া প্রার্থণা করছি।

দোয়া মাহফিলে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক সফল রাষ্ট্রপতি ও পল্লী বন্ধু হোসাইন মুহাম্মদ এরশাদ’র সহ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নারায়ণগঞ্জ-৫ আসনের জনপ্রিয় সংসদ সদস্য প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. নাসিম ওসমান’র রুহের মাগফেরাত কামনায় দোয়া এবং তার সহ-ধর্মিণী পারভীন ওসমান ও সুযোগ্য পুত্র আলহাজ্ব আজমেরী ওসমান সহ ওসমান পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন বাইতুল একরাম জামে মসজিদের মোয়াজ্জেম মোঃ আনোয়ার হোসেন।

নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টির সংগ্রামী সিনিয়র সহ-সভাপতি মোঃ লিয়াকত হোসেন বেপারী’র সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সদর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ খলিলুর রহমান, আবদুল মান্নান মুন্না, সাংগঠনিক সম্পাদক মোঃ আসলাম, এনায়েতনগর ইউনিয়ন জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোস্তফা চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মশিউর রহমান জুয়েল, সদর উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক আনোয়ার হোসেন, জেলা সাংস্কৃতিক পার্টির সভাপতি জি. এম. রাজু জাতীয় পার্টি নেতা নিজাম মোল্লা, এড. শাহাবুদ্দিন, মোঃ দোলন মুন্সি, মোঃ বাবু, সহ অন্যান্য নেতা-কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *