বেল্লাল হোসেন বাবু, ভ্রাম্যমাণ প্রতিনিধি :

র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই চোরাচালান-সহ বিভিন্ন সন্ত্রাসী অপরাধ কার্যক্রম বন্ধ করা সহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে।

এবং র‌্যাব-১২ এর বগুড়া ক্যাম্পের আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের একটি দল ১৯ মে ২০২১ ইং তারিখ ২২.২০ ঘটিকার সময় বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন আতাইল বাজারস্থ মেসার্স মন্ডল ট্রেডার্স সিমেন্ট দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ রাকিবুল ইসলাম (২৪), পিতা-মোঃ নাছির উদ্দিন, ও মোঃ বাদল সরকার (২০), পিতা-মৃত ইফরাফিল ফকির, উভয় দাড়িগাছা (সোহাগী পাড়া), থানা-শাজাহানপুর, জেলা-বগুড়া ৮৫ পিস ইয়াবা, ০৩ টি মোবাইল এবং ০৫ টি সীমকার্ডসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার শাজাহানপুর থানায় সোপর্দ করা হয়েছে ।

বগুড়া র‌্যাবের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *