নারায়ণগঞ্জ প্রতিনিধি:
নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ চৌধুরী বাড়ি বাস স্টানে ইস্টার্ণ ব্যাংকের ৭৬ তম শাখা উদ্বোধন করা হয়েছে।
সোমবার ১৪ আগষ্ট নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৮নং ওয়ার্ড নাহার সুপার কমপ্লেক্স নবাবী চাইনিজ রেস্টুরেন্টে এর নিচতলায় এ এই শাখার উদ্বোধন হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমান্ডার নারায়ণগঞ্জ সদর বীর মুক্তিযোদ্ধার মোঃ জুলহাস ভুইঁয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেড অফ এজেন্ট ব্যাংকিং (ইবিএল) সারফুদ্দীন মুজাফফর আলী , ম্যানেজার এজেন্ট ব্যাংকিং (ইবিএল) মোঃ রেজাউল ইসলাম, আরো উপস্থিত ছিলেন এজেন্ট ওনার চৌধুরী বাড়ি (ইবিএল) মোঃ মানিক মিয়া সহ সাবেক সহ-সভাপতি গোদনাইল ইউনিয়ন মোঃ শাহজাহান, মোঃ ইয়াসিন মিয়া, মোঃ আওলাদ হোসেন,

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চৌধুরী বাড়ি ব্যাবসায়ী এসোসিয়েশন সভাপতি ও আওয়ামিলীগ নেতা মোঃ মহসিন ভুইঁয়া, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সমাজ সেবক ও আওয়ামিলীগ নেতা মোঃ খায়রুল আলম ।

উদ্বোধনী অনুষ্ঠানে এজেন্ট ওনার মানিক মিয়া বলেন আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখার জন্য সবসময় কাজ করতে পছন্দ করি, তারই ধারাবাহিকতায় ব্যাংকিং সেবা প্রতিটি মানুষের দুয়ারে পৌঁছে দিতে এবং সঠিক নিয়মে মানুষ কে ব্যাংকিং সেবা প্রদান করতেই এই চৌধুরী বাড়িতে ইস্টার্ণ ব্যাংক শাখা শুভ উদ্বোধন করিয়েছি। ব্যাংকের মধ্যে ইস্টার্ণ ব্যাংক আরো একধাপ এগিয়ে যাবে এই প্রত্যয় ব্যক্ত করছি।
ওনার মানিক মিয়া আরো বলেন আমাদের এই শাখায় গ্রাহকদের জন্য সকল প্রকার ব্যাংকিং সুবিধা প্রদান করা হবে, তাই আপনারা সকলে এই সেবা প্রদান করতে সর্বাধীক সহোযোগিতায় করবেন বলে আমি আশাবাদী।

এসময় আরো উপস্থিত ছিলেন জ্ঞানের আলো স্কুলের প্রদান শিক্ষক মোঃ মনির মাষ্টার, পরিচালক জ্ঞানের আলো স্কুলের মোঃ সাইফুল ইসলাম খন্দকার সহ আওয়ামীলীগ ও আওয়ামী সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *