আরিফ মিয়া রিপোর্টার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে তাজবীর(১৫)ও সাকিন (১৩) নামে দুই যুবকের ওপর কয়েক দফায় নাসিক ৬ নং ওয়ার্ড কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৮ আগস্ট ) সন্ধ্যা ৬.৩০ মিনিটে এ ঘটনা ঘটে। ঘটনায় আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২০-২২ জনকে অভিযুক্ত করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি আভিযোগ করেছেন ভুক্তভোগী তাজবীরের বাবা ও সাকিনের নানা মোহাম্মদ সাইফুল আহসান কাজল।অভিযোগ নং :- ৪৬০৫ ।

এর আগে শুক্রবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের ৭ নং ওয়ার্ডের আদমজী কবরস্থান ব্রিজের কদমতলি এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, জীবন (২২),আজমির (২১),রমজান (২০),ভাইস্তা রিফাত (১৯),জুনায়েদ (২২), সাকিব (২১),রাহাত (২০)মিলন (২০) শিহাব (২১) ও অজ্ঞাত ২০-২২ জন।

অভিযোগ সূত্রে জানা যায়,ভুক্তভোগী থানাধীন নাসিক ৭ নং ওয়ার্ডের আদমজী কবরস্থান ব্রিজ দিয়ে বাড়ি যাওয়ার পথে অভিযুক্তরা তাকে ও তার ভাগিনা সাকিনকে অকথ্য ভাষায় গালাগালি করেন ভুক্তভোগী জিজ্ঞাসাবাদ করায় তাকে লোহার রড সাবাল দিয়ে মাথায় আঘাত করে নির্মমভাবে মারধর করে।

ভুক্তভোগীর তাজবীরে বাবা ও সাকিনের নানা মোহাম্মদ সাইফুল আহসান কাজল বলেন, আমার ছেলে তাজবীর ও নাতি সাকিনকে গালমন্দের কারণ জিজ্ঞাসা করায় সকল অভিযুক্তরা আমার ছেলে ও নাতিকে লোহার রড ও সাবাল দিয়ে সারা শরীরে নীলা ফুলা জখম করে ও গুরুত্ব হাড় ভাঙ্গার জখম করেন।

১ নং অভিযুক্ত জীবন (২২)আমার ছেলে তাজবীর কে হত্যার উদ্দেশ্যে তার হাতে থাকা চাপাতী দিয়ে আমার ছেলের মাথায় ডান পাশে কোপ মারিয়া রক্তাক্ত জখম করেন।অভিযুক্তরা আমার ছেলের কাছে থাকা নগদ ১৭,২০০ টাকা ও একটি সামসাং মোবাইল ফোন জোরপূর্বক ভাবে ছিনিয়ে নিয়ে যায়।আমার ছেলে ও নাতির চিৎকার পাইয়া আশপাশের মানুষ আসলে অভিযুক্তরা তাদের প্রাণে মারিয়া ফেলার হুমকি দিয়া চলিয়া যান।

আমি সংবাদ পাইয়া দ্রুত ঘটনাস্থলে যাইয়া আশেপাশের লোকজনের সহায়তায় আমার ছেলে তাজবীর নাতি সাকিনকে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা বিশিষ্ট হসপিটালে নিয়ে ভর্তি করি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার তদন্ত (ওসি) মো: মোজাম্মেল হক জানান, ভুক্তভোগীদের অভিযোগ পেয়েছি বিষয়টি দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *