আরিফ মিয়া
নারায়ণগঞ্জ প্রতিনিধি :

সিদ্ধিরগঞ্জের ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ সভাপতি আলহাজ্ব মোহাম্মদ মতিউর রহমান মতি উদ্যোগে গ্রেনেড হামলায় নিহতদের জন্য আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

সোমবার (২১ আগস্ট) দুপুরে আদমজী নাসিক ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয় এ আলোচনা সভা ও দোয়ার মাহফিল আয়োজন করেন।

এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারসহ ২১ আগস্ট শাহাদাত বরণকারী সকল শহীদের আক্তার মাগফিরাতের কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।এছাড়াও সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ও তার পরিবারের সকল সদস্যদের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে। মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন,নাসিক ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজউদ্দিন রেনু, ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক পদপ্রার্থী মানিক মাস্টার, শেখ রাসেল কেন্দ্রীয় কমিটির সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি আক্তার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হোসেন আলম মেম্বার, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের সভাপতি প্রকৌশলী লায়ন মো: ইউসুফ আলী মাসুদ , হাজী মতিউর রহমান মন্ডল, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতীলীগের উপ প্রচার সম্পাদক জামাল,রাজিব, বাবু, ও আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সংগঠনের কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *