নিজস্ব প্রতিবেদক
বিএনপির ডাকা হরতাল অবরোধ ও নৈরাজ্যের প্রতিবাদে শান্তি সমাবেশ ও শান্তির মিছিল করছে সরকার দলিয় আওয়ামিলীগ নেতৃবৃন্দ।

তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগ আয়োজিত শান্তির মিছিল এর আয়োজন করা হয়। নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমীন মোল্লার নেতৃত্বে হাজারো নেতা কর্মী নিয়ে শান্তির মিছিলে যোগদান করেন।

বুধবার ২২ নভেম্বর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১০ ওয়ার্ড ইব্রাহিম টেক্সটাইল বালুর মাঠে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগ সভাপতি মজিবুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি সংসদ সদস্য নারায়ণগঞ্জ ৪ এ কে এম শামীম ওসমান উপস্থিত ছিলেন।

এসময় কাউন্সিলর রুহুল আমীন মোল্লার নেতৃত্বে নাসিক ৮নং ওয়ার্ড সর্বস্তরের নেতাকর্মী ও আওয়ামী প্রেমীদের নৌকা প্রতিক হাতে জয় বাংলা স্লোগান দিয়ে কাউন্সিলর কার্যালয় থেকে শুরু করে ইব্রাহিম টেক্সটাইল বালুর মাঠে হাজার নেতা কর্মী নিয়ে শান্তির মিছিলে যোগদান করেন।

পরে সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান এর সংক্ষিপ্ত বক্তব্যে শেষে দুই নং ঢাকেশ্বরী বাস স্টান প্রধান সড়ক থেকে শুরু করে শান্তির মিছিল আনন্দ স্লোগান দিয়ে চিটাগং রোড গিয়ে সম্পাতি ঘটে।

শান্তির মিছিলে আরো ছিলেন চেয়ারম্যান নারায়ণগঞ্জ জেলা পরিষদ ও সিনিয়র সহ-সভাপতি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামিলীগ বাবু চন্দন শীল, সাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ মহানগর আওয়ামিলীগ এডভোকেট খোকন সাহা, সভাপতি সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগ আলহাজ্ব মজিবুর রহমান , সাধারণ সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামিলীগ আলহাজ্ব ইয়াসিন মিয়া, কাউন্সিলর ১০ নং ওয়ার্ড নাসিক হাজী মোঃ ইফতেখার আলম খোকন , সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ সভাপতি মতিউর রহমান মতি, সাবেক কাউন্সিলর সিরাজ মন্ডল সহ জেলা,থানা, ও ওয়ার্ডে অসংখ্য নেতাকর্মী প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *