আরিফ মিয়া রিপোর্টার:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি বন্ধ ফ্ল্যাট বাসা থেকে আনোয়ার বেগম (৬২) নামে এক বৃদ্ধার অর্ধ্ব গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে উ নিমাইকাশারি শহিদুল ইসলামের ভাড়াটিয়া বাড়ির পাঁচ তলার একটি ফ্ল্যাট থেকে ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়।

তিনি ওই ফ্ল্যটের ভাড়াটিয়া ও নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার রাজিবপুর গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে। শনিবার (৮ জুলাই) বিষয়টি নিশ্চিত করেছে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা। 

জানা গেছে, নিহত বৃদ্ধা একজন গার্মেন্টস কর্মী। তার এক ছেলে এক মেয়ে। সে এবং তার ছেলে সোহাগ নিমাইকাশারীর বাগমারা এলাকায় বসবাস করতো। তার মেয়ে মনিরা আক্তার নিজ পরিবার নিয়ে যাত্রাবাড়িতে ভাড়া থাকেন। 

ঈদের দুদিন আগে নিহত বৃদ্ধার ছেলে যাত্রাবাড়ি এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হলে তার বোনের বাসায় থাকার জন্য চলে যান। পরবর্তী আর বাসায় ফেরেনি। মরদেহটি উদ্ধারের পর প্রাথমিকভাবে ধারণা করা করেছে মরদেহটি ৮-৯ দিন আগের হবে।

কারণ ঈদের দিন ওই নারী তাদের বাড়ির মালিকদের স্ত্রীর সাথে একসঙ্গে বসে কোরবানির মাংস খেয়েছিলেন। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফাস জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঈদের দিন রাতে অথবা পরেরদিন সকালে ওই বৃদ্ধা স্ট্রোক করে মারা গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *