নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ আটি এলাকা থেকে সক্রিয় ৫ ডাকাতকে গ্রেফতার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ । তবে পুলিশ ডাকাত সরদার সাহেব আলীর ছোটভাই রবিউলকে গ্রেফতার করতে সক্ষম হলেও ডাকাত সরদার সাহেব আলী এখনও অধরা।

পুলিশ সোমবার (২৫ মার্চ) রাতভর অভিযান পরিচালনা করে সিদ্ধিরগঞ্জ থানাধীন আটিগ্রাম শীতলক্ষ্যা নদীর পাড় অবস্থিত বন্ধকৃত মনোয়ার জুট মিলের সামনে ডাকাতি প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ) মো. মোজাম্মেল হক।

গ্রেফতারকৃতরা হলেন, সিদ্ধিরগঞ্জের আটি গ্রামের মৃত গিয়াস উদ্দিন গেসার ছেলে ও ডাকাত সরদার সাহেব আলীর ছোটভাই রবিউল ইসলাম (৩২), একই এলাকার মৃত জব্বার মুন্সির ছেলে আজিজুল ইসলাম(২২), মো: দেলোয়াের ছেলে মুছা (২২), বাগেরহাট কচুয়া থানার মৃত বাচ্চু শেখ এর ছেলে হাফিজ শেখ (২৩) ও পটুয়াখালী কলাপাড়া থানার আনোয়ার হোসেন এর ছেলে মোঃ আদনান ওরফে আদু(২৩)।

পুলিশ পরিদর্শক মোজাম্মেল জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, সক্রিয় ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এরপ্রেক্ষিতে সিদ্ধিরগঞ্জ থানার চৌকস একটি টিম গত সোমবার রাতভর অভিযান পরিচালনা করে ডাকাত চক্রের সক্রিয় ৫ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এসময় ডাকাতি প্রস্তুতিকালে ঘটনাস্থল থেকে তাদের সাথে থাকা দেশীয় অস্ত্র কাটার, সুইস গিয়ার, চাকু, মুখোশ, লোহার রড ও লাঠি উদ্ধার করা হয়। এ ঘটনায় এজহার নামীয় ৮ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অভিযান পরিচালনা করে ৫ সক্রিয় ডাকাতকে গ্রেফতার করলে বাকি ৩ জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পলাতক ৩ জনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রেখেছে পুলিশ। অতি শীঘ্রই ডাকাত সাহেব আলীকে গ্রেফতার করা হবে বলে জানান এ কর্মকর্তা।

এজাহার নামীয় পলাতক আসামিরা হলেন, সিদ্ধিরগঞ্জের আটি ওয়াপদা কোলনীর মৃত গিয়াস উদ্দিনের ছেলে ডাকাত সরদার সাহেব আলী (৪২), একই এলাকার জব্বার মুন্সির মেয়ের জামাই রনি (৩০) ও নূর নবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *