ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ
সারা দেশ জুড়ে ডেঙ্গুর প্রকোপ বাড়াই শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ডেঙ্গু রোগীর সহ হাসপাতালে ভর্তি সকল রোগীদের শারীরিক খোঁজখবর ও পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সদস্য, ও ফার্মেসী গ্রাজুয়েটস্ এসোসিয়েশন বাংলাদেশ – এর যুগ্মসাধারণ সম্পাদক, উপজেলা কৃতি সন্তান নাজমুল হাসান।

বৃহস্প্রতিবার (৩ আগষ্ট) দুপুর ১২টার দিকে তিনি হাসপাতালে যান।এ সময় তিনি ডেঙ্গু আক্রান্তদের সার্বিক অবস্থার খোঁজখবর নেন ও যথাযথ চিকিৎসা দিতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

নাজমুল হাসান বলেন, বর্তমান প্রযুক্তির এই যুগে পিছিয়ে থাকা যাবে না। ড্রোনের কারণে বহুতল ভবনে মশার প্রজননক্ষেত্র চিহ্নিত করা যাচ্ছে অনেক দ্রুত। সুইমিংপুল, ছাদবাগান, বারান্দায় টবে জমে থাকা পানি মশার প্রজননকেন্দ্র হয়ে উঠছে। জনসাধারণের সচেতনতা ছাড়া ডেঙ্গু নিয়ন্ত্রণ সম্ভব নয়।

এজন্য বাড়ির আঙিনায় যত ময়লা আবর্জনা আছে সব পরিষ্কার রাখার জন্য আহব্বান তিনি জানান

এ সময় সফর সঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন: যশোর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সরদার শাহরিন আলম বাদল

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ছাত্র নেতা ঐতিহ্যবাহী নাভারণ ডিগ্রী কলেজের সাবেক ছাত্রলীগের সভাপতি ফেরদৌসী চৌধুরী রাজু। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা যুগ্ন আহবায়ক হাজী মোহাম্মদ বাবলু মিয়া ।

শার্শা উপজেলা যুবলীগের সদস্য মালিকুজ্জামান সুজন, যুবলীগ নেতা কমিরুজ্জামান কবির, যুবলীগ নেতা শামিম হোসেন, উপজেলা যুবলীগের সদস্য, সাবেক মেম্বর মহিউদ্দিন আলম তোতা।

বাংলাদেশ আওয়ামী লীগ স্বেচ্ছাসেবক লীগ শার্শা উপজেলা সদস্য মফিজুর রহমান, যুবলীগের ওয়ার্ড কমিটির সেক্রেটারি আব্দুল জব্বার, ,মামুন,সাজন, সানি, নাজমুল সহ শার্শা বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহযোগী অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *