মোঃ বিল্লাল হোসেন বন্দর প্রতিনিধি
নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বলেছেন, নারায়ণগঞ্জের মাটি থেকে নৌকা’র জন্ম হয়েছে। খান সাহেব ওসমান আলী সাহেবের বাড়িতে অর্থাৎ আমাদের এ আসনের এমপি সেলিম ওসমানের দাদার বাড়িতে আওয়ামীলীগের জন্ম হয়েছে। এবং পরবর্তীতে মিটিং চলছে পুলিশ,তৎকালীন ইপিআর’রা এখানে মিটিং করতে দেয় নাই।

পরে পাইকপাড়া মিউচুয়াল ক্লাবে মিটিং হয়েছে। এখানে অনানুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগের জন্ম। কিন্তু ডিকলিয়ার হয়েছে তার তিন দিন পর রোজ গার্ডেনে আওয়ামীলীগের এই ডিক্লেয়ারটা হয়। আওয়ামীলীগের জন্মভূমি নারায়ণগঞ্জে। শামীম ওসমান যদি নৌকা মার্কায় থাকে তাহলে এই ৫ আসনে এই নৌকা মার্কা থাকবে না কেন? এটা চাইতে আপনাদের ভয় কোথায়? ভয় করা যাবেনা।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেল ৪টায় বন্দরের একেএম নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা ব্রীজ প্রাঙ্গণে বন্দর উপজেলা আওয়ামিলীগ এর উদ্যোগে জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তোবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ভিপি বাদল।

কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাসেম এর সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বন্দর উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ কাজীম উদ্দিন প্রধান, সিনিঃ সহ সভাপতি ম মদনপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল সালাম, সহ সভাপতি আব্দুল্লাহ্ বাবু, আক্তার হোসেন (বিএ), না’গঞ্জ মহানগর শ্রমিকলীগের সাবেক যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন আনু, বন্দর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলা আওয়ামিলীগ যুগ্ম সম্পাদক মোঃ সাহাদাত হোসেন, বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম হোসেন, মদনপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা আওয়ামিলীগ সদস্য মোঃ মজিবুর রহমান।
বক্তারা বলেন, বাঙ্গালী জাতির কলঙ্কের মাস আগস্ট।

বঙ্গবন্ধু’কে সপরিবারে নিশ্চিহ্ন করতে ৭১ এর ১৫ আগস্টে বর্বরোচিত হত্যাযজ্ঞ ঘটিয়েছিল। আল্লাহ্’র অশেষ রহমতে বিদেশে থাকার কারণে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর ছোট বোন শেখ রেহেনা বেঁচে গিয়েছিল। বর্তমানে সারাদেশে উন্নয়নের জোয়ার কিন্তু নারায়ণগঞ্জে নেতা-কর্মীরা ভালো নেই। কারণ লাঙ্গলে ভোট দিতে দিতে নেতা-কর্মীরা হাপিয়ে গেছ। তাই ৫ টি আসনে নৌকা চাই।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা তাজ মোহাম্মদ, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা হাজী আহাম্মেদ তুসার মাঈনুদ্দিনসহ বন্দরের সিটি কর্পোরেশন ওয়ার্ডগুলো ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *