নারায়ণগঞ্জ প্রতিনিধি :
নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার কাঞ্চন ব্রীজের পূর্ব পাশে তিন কন্যা রেস্টুরেন্টের সামনে (দক্ষিণ পার্শ্বে) গাউছিয়া থেকে ৩০০ ফিট গামী পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্টে থেকে তল্লাশি করে গত ( ৩ আগষ্ট) রাত ৮ টায় ১৮ কেজি গাঁজা ও একটি প্রাইভেটকারসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‍্যাব—১।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো (১) নোয়াখালী জেলার কালামিয়ার ছেলে কালাচাঁন @ জাহাঙ্গীর (৪০), ( ২) কুমিল্লা জেলার মৃত ইদ্রিছ আলীর ছেলে সাগর মিয়া (২৭), (৩) পঞ্চগড় জেলার মোঃ মকবুল হোসেনের ছেলে মোঃ আজগর আলী (৩৬), (৪) নাটোর জেলার মোঃ ছকির মৃধার ছেলে মোঃ আকতার মৃধা (৩৮) ও ( ৫) পঞ্চগড় জেলার মৃত শাহজাহান মিয়ার ছেলে মোঃ মানিক মিয়া (৩৪) এসময় আসামীর নিকট থেকে ১৮ কেজি গাঁজা, ০১ টি প্রাইভেটকার, ৬ টি মোবাইল ফোন, ১ টি ফিটনেস সনদপত্র, ১ টি ড্রাইভিং লাইসেন্স, ১ টি টেক্স টোকেন ও নগদ ৪ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাকি দিয়ে কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে পাইকারী দরে অবৈধ মাদকদ্রব্য কথিত গাঁজা ক্রয় করে নিয়ে এসে ঢাকা শহরের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করেছে বলে স্বীকার করেছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক আইনে মামলা দিয়ে শুক্রবার বিকেলে আদালতে পেরন করছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার ও র‌্যাব—১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মোঃ পারভেজ রানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *