মোঃআবু কাওছার মিঠু রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৬ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে এবং অপহরণ হওয়া ভিকটিম রাজিব নামক এক যুবককে উদ্বার করেছে পুলিশ। গত ১২ জুলাই গভীর রাতে ভিকটিমের স্বজনদের দেওয়ার তথ্যের ভিত্তিতে রূপগঞ্জ থানার ভুলতা পুলিশ ফাঁড়ির এসআই জাহিদুল ও তার সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে উপজেলার গোলাকান্দাইল ৫নং ক্যানেল থেকে তাদের গ্রেফতার করে অপহরণ হওয়া ভিকটিম পিকআপ ড্রাইভার রাজিব মিয়াকে উদ্বার করে।

অপহরণ হওয়া ভিকটিম রাজিব শরিয়তপুর জেলার সখিপুর থানার চরকুমারিয়া ্ইউনিয়নের বাহেরচর মোল্লা বাড়ির সোরাফ মোল্লার ছেলে।

গ্রেফতারকৃত অপহরণকারীরা হলো রূপগঞ্জ উপজেলার কলাতলী এলাকার নজরুল ইসলামের ছেলে মোঃ শান্ত (২২), অলিউল্লাহর ছেলে জুয়েল ওরফে রাকিব (২৪), উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের ৫নং ক্যানেলের দুলাল জমাদ্দারের ছেলে বিল্লাল হোসেন (২৪), আনোয়ার হোসেনের ছেলে আল-আমিন (২০), আনোয়ার হোেেসনের ছেলে আসাদ (২৫) ও ৫নং ক্যানেল কাজলের বাড়ির ভাড়াটিয়া শামীম (৪৬)। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

পুলিশ জানায়, গত ১০ জুলাই বিকেলে অপহরণকারীরা পিকআপ ড্রাইভার রাজিব মিয়াকে ভুলতা গাউছিয়া থেকে অপহরণ করে । পরে তার মুক্তিপণের জন্য তার পরিবারের কাছে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণের টাকা যদি না পায় তাহলে ভিকটিমকে মেরে ফেলবে বলে মুটোফোনে হুমকি প্রদান করে। তার পরিবার স্বজনরা শরিয়তপুর থেকে গত ১২ জুলাই রাতে রূপগঞ্জ থানায় হাজির হয়ে থানা পুলিশকে অবগত করে। পর রূপগঞ্জ থানার ভুলতা ফাঁড়ির পুলিশ প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে গোলাকান্দাইল ৫নং ক্যানেল এলাকা থেকে অপহরণকারীদেরকে হাতেনাতে গ্রেফতার করে ভিকটিম পিকআপ ড্রাইভার রাজিবকে উদ্বার করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, রূপগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৬অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। সেই সঙ্গে অপহরনকৃত ভিকটিম পিকআপ ড্রাইভার রাজিবকে উদ্বার করে। অপহরণকারীদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *