মোঃআবু কাওছার মিঠু
রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

দাবিকৃত চাঁদার এক লাখ টাকা না পেয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মঈনউদ্দিন আহমদ মানিক নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে চোখ নষ্ট করে দেয়ার অভিযাগ উঠেছে চাঁদাবাজদের বিরুদ্ধে।

রবিবার উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের বড়ালু পাড়াগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। রবিবার (০৯ জুলাই) সকালে আহত ইউপি সদস্যের ছোট ভাইয়ের স্ত্রী তাহমিনা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করন।

আহত ইউপি সদেস্য মঈনউদ্দিন আহমদ মানিক কায়েতপাড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য।
মামলার বাদি তাহমিনা জানান, তার ভাসুর মঈনউদ্দিন আহমদ মানিক খলাবাড়ীর টেক থেকে কবরস্থান রাস্তা নির্মান কাজ করাচ্ছিলেন। ওই এলাকার চিহ্নিত চাঁদাবাজ নাজমুল এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে একই এলাকার ইব্রাহিম, শাহিন, শাকিল, সুলতান, মামুন, করিমসহ ৫০/৬০ জন মিলে দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে তার ভাসুর ইউপি সদেস্য মঈনউদ্দিন আহমদ মানিকের উপর হামলা চালায়।

এসময় হামলাকরীরা এলোপাতাড়ি কুপিয়ে ইউপি সদেস্যের বাম চোখ নষ্ট করে ফেল। পরে তার আত্মচিৎকারে তার স্বামী মুকুল আহমদ এগিয়ে আসলে তারা তাকেও কুপিয়ে ও পিটিয় গুরুতর জখম করে। পরে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *