মুহাম্মদ আলী,সৌদি আরব:

সৌদি আরবে বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম (বাপ্রসাফ)কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রিয়াদ বাথাস্থ সামসিয়া প্লাজায় লায়ন ইসমাইল অডিটরিয়ামে গত সোমবার (১ এপ্রিল ) ধর্মীয় উৎসব আমেজে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

দলমত নির্বিশেষে রিয়াদের সামাজিক,রাজনীতিবিদ, ব্যবসায়ী,সাংস্কৃতিক সংগঠন ও বিপুল সংখ্যাক প্রবাসী বাংলাদেশিদের মিলন মেলায় পরিণত হয় ইফতার মাহফিলটি।

বাপ্রাসাফের উপদেষ্টা ও এশিয়ান টিভির প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বর্ণ টিভির পরিচালক ফকির আল আমিনের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন বাপ্রসাফের প্রতিষ্ঠাতা সভাপতি ও এনটিভি ব্যুরোচীফ সাংবাদিক ফারুক আহমেদ চাঁন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাপ্রাসাফের সহ সভাপতি ও মোহনা টিভি প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম হৃদয়।এছাড়াও বক্তব্য রাখেন নবযুগ পত্রিকার প্রতিনিধি বাপ্রাসাফের উপদেষ্টা জাহাঙ্গীর আলম,মাই টিভি ছাদেক আহমাদ,এসএ টিভির ফকির হাকিম।

এসময় উপস্থিত ছিলেন রিয়াদ বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দিলওয়ার হোসেন সহ শিক্ষাবীদ সামাজিক রাজনৈতিক সাংস্কৃতিক কমিউনিটি অঙ্গনের বিভিন্ন পেশাজীবী ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে আগত অতিথিরা বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরামের সার্বিক সহযোগিতায় পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতায় ছিলেন সান সিটি পলিক্লিনিক ও ফ্রেন্ডী প্যাকেজ।দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাপ্রসাফ এর দপ্তর সম্পাদক ও 52টিভি প্রতিনিধি আরিফুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *