আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

নিখোঁজ থাকার ৩ দিনের মাথায় রাণীশংকৈলের ৪ মাদ্রাসা ছাত্র ময়মনসিংহ থেকে উদ্ধার হয়েছে। গত গত ৬ জুলাই সকালে তারা নিখোঁজ হয়।

উদ্ধার হওয়া ছাত্ররা হলো, ঠাকুরগাঁও সদর উপজেলার ফতেপুর গ্রামের সাদেকুল ইসলামের ছেলে নাদিম ইসলাম (১৫) রাণীশংকৈল উপজেলার রাতোর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান (১৪) ফড়িঙ্গাদিঘী গ্রামের মৃত লিটনের ছেলে রাফিজুল ইসলাম (১৪) টাঙ্গাগঞ্জ
গ্রামের আইনুল হকের ছেলে হাবিবুর রহমান (১৩)।

এরা ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়নের ভবানীপুর কওমী এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা জানান,
গত ৬ জুলাই ওই মাদ্রাসা থেকে ৪ ছাত্র নিখোঁজ হয়। ওই দিনেই মাদ্রাসা সুপার রমজান আলী রাণীশংকৈল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এর প্রেক্ষিতে রাণীশংকৈল থানার একটি চৌকস টিম তিনদিন পর ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানা পুলিশের সহযোগিতায় কলাপাগলা আবাসিক এলাকার একটি মুরগির ফার্ম থেকে নিখোঁজ ৪ ছাত্রকে উদ্ধার করে। ওই দিন রাতে রাণীশংকৈল থানার পুলিশ তাদের ময়মনসিংহ থেকে নিয়ে আসে।

ওসি আরও জানান, ওই ৪ ছাত্র মাদ্রাসার পড়াশোনার চাপে মাদ্রাসা থেকে পালিয়েছিল বলে তারা জানিয়েছে । তারা পালিয়ে যাওয়ার পর হালুয়াঘাট থেকে পরিবারের সঙ্গে ফোনে তাদের অবস্থান জানিয়েছিল। সেই সুত্র ধরে পুলিশ তাদের উদ্ধার করে তাদের অভিভাবকদের অবগত করে। বর্তমানে চার ছাত্র তাদের অভিভাবকদের কাছে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *