আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ষষ্ঠ উপজেলা পরিষদের নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান
আহম্মদ হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সারমিন আক্তার দায়িত্বভার গ্রহণ করেছেন। উপজেলা পরিষদের আয়োজনে নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের বরণ এবং ৫ম উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যানদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার বিকালে রাণীশংকৈল উপজেলা পরিষদের নতুন গণমিলনায়তন হল ফিতা কেটে উদ্ধোধন করা হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে এবং পল্লী বিদ্যুৎ অফিসের ডিজি এম নেজামুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আহম্মদ হোসেন বিপ্লব,
বিদায়ী চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান সারমিন আক্তার , বিদায়ী ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, জেলা পরিষদের সদস্য আব্দুল বাতেন স্বপন,কৃষি অফিসার সইদুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার তোবারক আলী,উপজলা আ.লীগের যুগ্ন সম্পাদক মামুনুর রশীদ এলবাট, পৌর আ.লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ নবাব আলী ও মহাদেব বসাক, সমাজ সেবা কর্মকর্তা আঃ রহিম,আট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদ্বয়, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী ও সহ সভাপতি হুমায়ুন কবির প্রমুখ।

অনুষ্ঠানে উপজেলা পরিষদের নবনির্বাচিতদেরকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ ও বিদায়ীদেরকে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায়ী শুভেচ্ছা প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *