আনোয়ার হোসেন আকাশ,
রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ বাজারে ভোররাতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বাজারের মুদি ও কসমেটিস দোকানের একটি গোডাউনের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

এ ঘটনায় প্রায় ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ভুক্তভোগী ওই দোকানি।

উপজেলার নেকমরদ বাজারের সরকার মার্কেট সংলগ্ন নিজাম এর কসমেটিক ও মুদির দোকানের গোডাউন ঘর থেকে রবিবার ভোররাতে আগুনের সূত্রপাত হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ঘণ্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিস জানায়, রবিবার সকাল ৭ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এতে নেকমরদ আমপাথারি এলাকার মৃত নূর মোহাম্মদ’র ছেলে নিজামের কসমেটিক ও মুদির দোকানের গোডাউন ঘরের মালামাল সম্পূর্ণ পুড়ে গেছে। এছাড়া পশ্চিম পাশে থাকা উপজেলার উত্তর বনগাঁও গ্রামের মৃত খলিলুর রহমানের ছেলে জবাইদুর রহমানের মেসার্স একতা হার্ডওয়ার এন্ড ভ্যারাইটিস স্টোরের আরো একটি দোকান আগুনে ক্ষতিগ্রস্থ হয়েছে।

রাণীশংকৈল ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ নাসিম ইকবাল বলেন, প্রাথমিক ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়ন্ত কুমার সাহা বলেন, স্থানীয়রা প্রথমে আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *