কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম

আজ সারা ভারতের বিভিন্ন যায়গায় রাখী বন্ধন উৎপাদন করা হয়েছে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও ভারতের রাষ্ট্রপতি দ্রৌপদী মুম্মু এবং পশ্চিম বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দোগে রাখী বন্ধন উৎপাদন অনুষ্ঠিত হয়।

আজ পশ্চিম বাংলার বিভিন্ন যায়গায় রাখী বন্ধন উৎসব অনুষ্ঠিত হয়। এই রাখী বন্ধন উৎপাদন উপলক্ষে দক্ষিণ চব্বিশ পরগনা জেলার গভীর সুন্দর বন বিভাগের ক্যানিং পূর্ব এর বিধায়ক ও সুন্দর বন উন্নয়ন বোর্ড এর চেয়ারম্যান শওকত মোল্লা র নেতৃত্বে রাখী বন্ধন উৎপাদন করা হয়। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলকাতার পুলিশের উচ্চ পর্যায়ের আধিকারিকরা ও বারুইপুর জেলা পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা।

আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যানিং পূর্ব এর যুব তৃনমূল দলের নেতা ও ক্যানিং পূর্ব এর পঞ্চায়েত সমিতির মৎস ও প্রাণী সম্পদ বিভাগের কর্মদক্ষ্য সাদিক লস্কর। সেই সঙ্গে আজ বারুইপুর জেলা পুলিশের পক্ষ থেকে রাখী বন্ধন উৎসব উৎপাদন করা হয়। বারুইপুর জেলা পুলিশের সুপার শ্রী পলাশ চন্দ্র ঢালী সহ বারুইপুর জেলা পুলিশের উচ্চ পদস্থ কর্মকর্তারা পথ চালিত পথশিশুদের নিয়ে রাখী বন্ধন উৎসব শুরু করেন। এবং তারা ছাত্র ও ছাত্রীদের কে রাখী বন্ধনে আবদ্ধ করেন।

একই সঙ্গে ডায়মন্ড হারবার জেলা পুলিশের পক্ষ থেকে রাখী বন্ধন উৎপাদন করা হয়েছে। ডায়মন্ড হারবার জেলা পুলিশ সুপার শ্রী রাহুল গোস্বামী আই পি এস সহ তার অধীনে সমস্ত থানার ওসি রা রাখী বন্ধন উৎপাদন করেন। কোথাও কোথাও ট্রাফিক পুলিশ বাহিনী সদস্যরা রাখী বন্ধন উৎপাদন করেন। সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের মধ্যে রাখী বন্ধন উৎসব অনুষ্ঠিত হয়। রাখী বন্ধন উৎপাদন উপলক্ষে বহু যায়গায় মিঠাই নিয়ে ভাই ও বোনেরা রাখী বন্ধনে আবদ্ধ হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *