বন্দর থেকে বিল্লাল হোসেন
বন্দরে মে মাসে বিভিন্ন অপরাধে মামলা হয়েছে ২৬টি। এর মধ্যে ধর্ষণ মামলা ১টি,দস্যুতা ১টি, নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের হয়েছে ১টি, দ্রুত বিচার আইনে ১টি,সড়ক ও পরিবগন ১টি,চুরি মামলা হয়েছে ১টি ও মাদক মামলা রুজু হয়েছে ১০টি এবং মারামারিসহ অন্যান্য অপরাধে মামলা হয়েছে আরো ১১টি।

তবে গত মে মাসে বন্দরে ডাকাতি ও হত্যাকান্ডের সংবাদ পাওয়া যায়নি। বন্দর থানা পুলিশ ১০টি মাদক মামলায় ১৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। সেই সাথে পুলিশ গ্রেফতারকৃত ১৪ জন মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৩ হাজার ২’শ ৪০ পিস ইয়াবা, ১ কেজি ২শ গ্রাম গাঁজা,২২গ্রাম ৫০পুড়িয়া হেরোইন,৮ বোতল ফেন্সিডিলসহ উদ্ধার করতে সক্ষম হয়েছে।

এছাড়াও বন্দর থানা পুলিশ গত মে মাসে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সিআর মামলার ওয়ারেন্টভূক্ত ৪৮ জন ও জিআর মামলার ওয়ারেন্টভূক্ত ৩০ জনসহ বিভিন্ন মামলার ১৬ সাঁজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ মোস্তফা কামাল জানান, গত মে মাসে ২৬টি মামলা রুজু করা হয়েছে। বন্দরে আইন শৃঙ্খলা ভালো ছিল। ১০টি মাদক মামলায় ১৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে আমরা কোর্টে প্রেরন করেছি। বন্দরে আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *