কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম
ভারতের জাতীয় কংগ্রেসের পশ্চিম বাংলা র পি সি সি সদরদপ্তরে আজ বৈকালে তৃনমূল দল ছেড়ে ভারতের জাতীয় কংগ্রেসে যোগদান করেন পশ্চিম বাংলা র মন্ত্রী এবং কলকাতার মেয়র ও তৃনমূল দলের রাজ্যের নেতা ফিরাদ ববি হাকিমের জামাই ইয়াসের হায়দার। তিনি পশ্চিম বাংলা র তৃনমূল দলের যুব দলের সাধারণ সম্পাদক ছিলেন।

কলকাতার প্রদেশ পি সি সি র বিধান ভবনে তাকে ভারতের জাতীয় কংগ্রেসের পতাকা তুলে দেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও লোকসভার বিরোধী দলের নেতা শ্রী অধীর রঞ্জন চৌধুরী এম পি। তৃনমূল দল থেকে আসা রাজ্যের যুব তৃনমূল দলের সাধারণ সম্পাদক ইয়াসের হায়দার বলেন যে আগামী দিনে রাহুল গান্ধী ও ভারতের জাতীয় কংগ্রেসের সভাপতি শ্রী মল্লিকার্জুন খাগরে এবং অধীর রঞ্জন চৌধুরীর নেতৃত্বে টিম ইন্ডিয়া কে সাহায্য করতে তার ভারতের জাতীয় কংগ্রেসে যোগদান।

তিনি ভারতের জাতীয় কংগ্রেসে এসে আগামী দিনে ভারতের বি জে পি সরকার কে এবং পশ্চিম বাংলা র তৃনমূল দলের সরকারের বিরুদ্ধে লড়াই করতে যান। ভারতের আগামী দিনে জাতীয় কংগ্রেসের সরকার গঠন করবে তার বিশ্বাস। তিনি পশ্চিম বাংলা র বিভিন্ন যায়গায় ভারতের জাতীয় কংগ্রেসের নেতৃত্বে আন্দোলন করতে চান। তবে তার শশুর কলকাতার মেয়র সম্পর্কে কিছু মন্তব্য করেন নি তার ধারণা ভারতের জাতীয় কংগ্রেস থেকে তৃনমূল দলের সৃষ্টি। তাই আগামী দিনে তৃনমূল দল ভারতের জাতীয় কংগ্রেসের সাথে মিলিত হতে পারে।

আজকের গনমাধ্যমে র সামনে তার সাথে উপস্তিত ছিলেন ভারতের জাতীয় কংগ্রেসের নেতা ও লোকসভার বিরোধী দলের নেতা শ্রী অধীর রঞ্জন চৌধুরী এবং পশ্চিম বাংলা র মিডিয়া সেলের নেতা ও ভারতের জাতীয় কংগ্রেসের পি সি সি এবং এ আই আই সি সি সদস্য সৌম্য আইচ রায় সহ পশ্চিম বাংলা র পি সি সি র নেতৃত্ব।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *