বন্দর থেকে সাজিদ হোসেন কিবরিয়া
২ আগষ্ট দুপুর ১ টায় বন্দর উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদের কনফারেন্স রোমে নারায়ণগঞ্জ ৫ আসনের মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান এর রোগ মুক্তি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ।

বন্দর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা এ বি এম কুদরত-এ খুদা।কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী দেলোয়ার হোসেন প্রধান,বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান।
বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদ,বন্দর থানা অফিসার ইনচার্জ আবুবকর সিদ্দিক।কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম কাশেম।

কালাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন(বি.এ).বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাহান মোল্লা,বন্দর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহাদাৎ হোসেন,বন্দর উপজেলা সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সবার মতো হাজ্বী দেলোয়ার হোসেন প্রধান তার বক্তব্যে বলেন আমাদের সবার প্রিয় অভিবাক সবার প্রিয় নেতা ৫ আসনের সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান এমন একজন এমপি দানবির তার উন্নয়ন এর কথা বলে শেষ করা যাবে না বন্দর উপজেলায়।

তিনি বন্দরে ব্যাপক উন্নয়ন করেছেন স্কুল কলেজ মাদ্রাসা নির্মানে নিজের অর্থায়নে করেছেন এমন কি নবীগঞ্জে কিছু দিন আগে তার নিজের খামারের গরুর বিক্রির তিন কোটি টাকা নবীগঞ্জ ইসলামিয়া আলিম মাদ্রাসার হেফজ শাখা নতুন ভবন নির্মানের জন্য অনুদান করেছেন।তাই আমি সবার কাছে অনুরোধ করবো আমাদের জনপ্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান এর অস্ত্রোপচার হবে আগামী ৫ আগষ্ট।

এরই মধ্যে তিনি থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন পরিবারের পক্ষ থেকে সেলিম ওসমান এর জন্য সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে তিনি আমাকে ফোন দিয়েছেন বলেছেন আমার জন্য দোয়া করো দেলোয়ার আমি যেন সুস্থ হয়ে তোমাদের মাঝে ফিরো আসতে পারি।

এর আগেও তার চোখে ও পায়ে একাধিকবার অস্ত্রোপচার হয়।তাই আমি আপনাদের কাছে মাননীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান এর রোগ মুক্তি কামনায় সকলে কাছে দোয়া কামনা করছি সকলে তার জন্য দোয়া করবেন।

তিনি সুস্ব হয়ে আমাদের মাঝে ফিরে আসেন এবং তাকে যেন আল্লাহ রাব্বুল আলামিন দীর্ঘআয়ু দান করেন নেক হায়াত দান করেন তিনি দ্রত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। দেলোয়ার হোসেন আরো বলেন আপনাদের সবার কাছে অনুরোধ এলাকার সকল মসজিদে শুক্রবার জুম্মায় এ কে এম সেলিম ওসমান এর জন্য দোয়া চাওয়ার জন্য অনুরোধ করেন।

পরে বন্দর উপজেলা পরিষদের মসজিদের ইমাম দোয়া পরিচালনা করেন। নারায়ণগঞ্জ ৫ আসনের মাননীয় সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সেলিম ওসমান এর রোগ মুক্তি কামনা ও বন্দর উপজেলা পরিষদের ভাইষ চেয়ারম্যান সানাউল্লাহ সানু এবং মহিলা ভাইষ চেয়ারম্যান সালিমা হোসেন শান্তার জন্য দোয়া কামনায় করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *