বন্দর প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বন্দর উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৩জুন রবিবার বাদ আছর ফরাজিকান্দাস্থ উপজেলা আ’লীগের কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন বন্দর উপজেলা আ’লীগের সহ সভাপতি ও মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী এমএ সালাম।

সভাপতির বক্তব্যে এমএ সালাম বলেন, ১৯৪৯ সালে ২৩ জুন আওয়ামী লীগ প্রতিষ্ঠা হয়েছিল। সেই সুত্রে ৭৫ বছরে ১৯৭১ সনে একটি স্বাধীন বাংলাদেশ উপহার এবং পরে শিক্ষা,সংস্কৃতি,যোগাযোগ, আবকাঠামো উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশ গড়া ও ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ বিনির্মানের অবদান সবই আ’লীগের ফসল। অতএব আজকের এই দিনটি আমরা শ্রদ্ধার সাথে স্বরন করছি। আ’লীগ একটি সুসংগঠিত সুশৃঙ্খল দল।

আ’লীগ প্রকৃত পক্ষে যারা করেন তারা কখনো দলের সিদ্ধান্তের বাইরে যান না এটা আমি মনে করি। যারা বিগত দিনে আ’লীগে থেকে দলের সিদ্ধান্তের বাইরে বেইমানি করেছেন তারা কখনো প্রকৃত আ’লীগ করেন নি। তাই আজকের এই উৎসবের দিনে আমরা শপথ করি যাতে বঙ্গবন্ধুর সোনার বাংলায় দলের সিদ্ধান্ত মেনে প্রকৃত আ’লীগের অনুশাষন মেনে কাজ করি।

কলাগাছিয়া ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম কাশেমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবাগত উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর উপজেলা আ’লীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক মিয়া,যুগ্ম সম্পাদক ভোলানাথ দাস, সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ,কৃষি সম্পাদক হাজী নাছির,সাংস্কৃতিক সম্পাদক এসআই জুয়েল,বন্দও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফয়সাল কবির,ধামগড় ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল আলী, মুছাপুর ইউনিয়নের আ’লীগের সভাপতি মুজিবর,বন্দর ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক অ্যাড.তাজুল ইসলাম,রুহুল আমিন,শাহিন তাহেরী সিনহা,সোয়েব মোহাম্মদ লিটন,হাবিবুর রহমান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *