বন্দর প্রতিনিধি:

বন্দর উপজেলার বিভিন্ন এলাকায় চোরের উপদ্রুপ ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। এমন অভিযোগ করেছে স্থানীয় এলাকাবাসী। তারা ক্ষোভ প্রকাশ করে জানিয়েছে, বন্দর থানা পুলিশ রাতের বেলায় টহল জোরদার না রাখার কারনে বন্দর উপজেলার ঘারমোড়া, চর ঘারমোড়া,আলীনগর, ফরাজিকান্দা, মদনগঞ্জ, দড়ি সোনাকান্দা, সোনাকান্দা, মাহামুদনগর, বেপারীপাড়া, সোনাকান্দা, এনায়েত নগর,বন্দর রুপালী, ছালেহনগর, শাহীমসজিদ, রাজবাড়ী, কোটপাড়া, বন্দর আমিন, র‍্যালী, লেজারাস, চুনাভ্থরা, আলীসারদী, শুভকরদী, কলাগাছিয়া, সুচিয়ারবন, বুরুন্দী, মাধবপাশা, সেনপাড়া, কান্দীপাড়া, হাজীপুর কল্যান্দী, হাজরাদী চাঁনপুর, মুখফুলদী, আদমপুর, রোস্তমপুর, সাবদী, চিনারদী, বালুরচরসহ তার আশে পাশের এলাকায় চোরের উপদ্রুপ বৃদ্ধি পেয়েছে।

প্রতিরাতে অজ্ঞাত চোরের দল সাধারন মানুষের বাসাবাড়ী, ব্যবসা প্রতিষ্ঠানে হানা দিয়ে টাকা পয়সা, স্বার্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র প্রতিনিয়ত চুরি করে র্নিবিগ্নে পালিয়ে যাচ্ছে। গত কয়েক দিন পূর্বে ঘারমোড়া পায়রা ষ্টোরে চুরি করে নগদ টাকা ও মালামাল নিয়ে যায়। এছাড়াও প্রতি রাতে উল্লেখ্যিত এলাকা থেকে গ্যাসের রাইজার, জাতাকল, পানির মটরসহ মূল্যবান জিনিস পত্র চুরি করে বিনা বাধায় পালিয়ে যাচ্ছে।

অজ্ঞাত চোরেরা অজ্ঞাত চোরের দলের অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে উল্লেখিত এলাকাবাসী। চোরের উপদ্রুপ থেকে রক্ষা পাওয়ার জন্য বন্দর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু বকর সিদ্দিকের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন উল্লেখিত এলাকার সাধারন জনগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *