মঙ্গলবার ২৬ মার্চ বিকাল ৩ টার দিকে বন্দর খানবাড়িস্থ খান মাসুদের নিজস্ব কার্যালয়ে স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও তাদের স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি কাজি শহিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার সবুজের সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দর থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক খান মাসুদ।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে খান মাসুদ বলেন, স্বাধীনতার চেতনায় উজ্জীবিত হয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য কাজ করে যেতে হবে। বাংলাদেশ আজ উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। বাংলাদেশকে বিশ্বের দরবারে উচ্চাসনে অধিষ্ঠিত করাই হবে আজকের দিনের শপথ।

এছাড়াও উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ মমিন, সহ-সভাপতি নূর আলম, আসলাম সরকার, যুগ্ম সম্পাদক বাপ্পি পাঠান, মাসুম আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাজু, লেলিন প্রধান, সাজু, কোষাধক্ষ্য নুরুদ্দিন, প্রচার সম্পাদক দেওয়ান মোঃ আলী, সহ প্রচার সম্পাদক রনি প্রধান, দপ্তর সম্পাদক খায়রুল আলম সুজন, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সেলিম মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক উজ্জ্বল আলী, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক সিরাজুল ইসলাম, কার্যকরি সদস্য সোহরাব খান, কাদির, আনোয়ার হোসেন, সেলিম মিয়া ও রাজিব সহ সংগঠনের নেতৃবৃন্দরা।

স্বাধীনতা যুদ্ধে নিহত শহীদদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া পরিচালনা করেন বন্দর বেবিস্ট্যান্ড গাউসুল আযম জামে মসজিদের পেশ ইমাম মুফতি মাওলানা আবু সুফিয়ান আল কাদরি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *