বন্দর প্রতিনিধি:
নারায়ণগঞ্জ বন্দরে মোটর সাইকেল ও সিএনজি মুখোমুখি সংঘর্ষের ঘটনায় রিমন (২৬) নামে এক মোটর সাইকেল আরোহী যুবক নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ ৩ জন গুরুত্বর জখম হয়।

নিহত মোটর সাইকেল আরোহী রিমন বন্দর থানার নবীগঞ্জস্থ কামালউদ্দিনের মোড় এলাকার মৃত কাইয়ুম মিয়ার ছেলে। আহতরা হলো মোটর সাইকেল আরোহী আরজিদ (২৫) ও সাঈদ (২৭) এবং সিএনজি চালক তোফাজ্জল (৫৫)। স্থানীয়রা আহতদের মারাত্মক জখম অবস্থায় উদ্ধার বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক তাদের দ্রুত ঢামেক হাসপাতালে প্রেরণ করে।

শুক্রবার (২১ জুলাই) সকালে বন্দর উপজেলার নবীগঞ্জ টু কাইকারটেকস্থ হাজী সাহেবের মোড় এ দর্ূঘটনাটি ঘটে। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনার প্রত্যেক্ষদৃশিরা জানায়, শুক্রবার ভোর ৫টার দিকে মোটর সাইকেল আরোহী রিমন ও তার দুই বন্ধু আরজিদ ও সাঈদ নবীগঞ্জ থেকে মোগড়াপাড়া যাওয়ার উদ্দেশ্যে হাজী সাহেবের মোড় এলাকায় পৌছলে ওই সময় বিপরিত দিক থেকে আসা একটি সিএনজি মোটর সাইকেলটিকে সামনে দিক থেকে সজরে ধাক্কা দিলে মোটর সাইকেল আরোহী ৩ যুবক মারাত্মক ভাবে জখম হয়।

পরে আহতদের উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসারত অবস্থায় রিমন মৃত্যু বরণ করে। সড়ক দর্ূঘটনার খবর পেয়ে শাহাবাগ থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ঢামেক হাসপাতালের র্মগে প্রেরণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *