বন্দর প্রতিনিধি:
আসন্ন কোরবানী ঈদকে সামনে রেখে বন্দরের বিভিন্ন গরুর হাট গুলোতে অজ্ঞান পার্টি ও মলম পার্টি সদস্যদের আনাগোনা ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। এমন কথা জানিয়েছেন বন্দরে বিভিন্ন গরু হাটের ইজারাদারসহ বিভিন্ন মার্কেটের মালিকরা।

তারা আর জানিয়েছেন, ঈদের দিন যতই ঘনিয়ে আসচ্ছে বন্দর উপজেলা ও নারায়ণগঞ্জ সিটি কপোর্রেশনের বিভিন্ন এলাকায় গড়ে উঠা বিভিন্ন পশুর হাট গুলো ততই জমতে শুরু করেছে। ইতিমধ্যে ক্রেতা সাধারনরা কোরবানী পশু ক্রয় করার জন্য বন্দরের বিভিন্ন হাটে প্রবেশ শুরু করে দিয়েছে।

এ সুযোগে অজ্ঞান পার্টি ও মলম পার্টির সদস্যরা কোন সময় ক্রতা ও কোন সময়ে বিক্রেতা সেঁজে বন্দরে বিভিন্ন হাট বাজারে প্রবেশ করে প্রকৃত ক্রতা ও বিক্রেতাদের বিভিন্ন কৌশলে অজ্ঞান করে তাদের সাথে থাকা মূল্যবান টাকা পয়সা হাতিয়ে নিয়ে দ্রুত উক্ত স্থান ত্যাগ করছে।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ আবু বকর সিদ্দিকের সাথে আলাপ কালে তিনি এ প্রতিনিধিকে জানিয়েছে, বন্দরে বিভিন্ন পশুর হাট গুলোতে ক্রেতা ও বিক্রতাদেরকে সার্বিক নিরাপত্তাসহ বন্দরে আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছে। এবং বন্দরের গুরুত্বপূর্ন হাট বাজার গুলোতে পুলিশের টহল জোরদার রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *