বন্দর প্রতিনিধি :
বন্দরে বাড়ি সীমানা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় কল্পনা আক্তার (৩৫) নামে এক প্রবাস ফেরৎ গৃহবধূ জখম হওয়ার খবর পাওয়া গেছে। আহত গৃহবধূ কল্পনা বেগম বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ফরাজিকান্দা ঈদগাহ রোড এলাকার ছোলেমান মিয়ার মেয়ে ।

এ ঘটনায় নির্যাতিত গৃহবধূ বাদী হয়ে গত ৪ জুলাই প্রতিপক্ষ মোহন, বিল্লাল ও জহুরা বেগমকে আসামী করে বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে। এর আগে গত ৪ জুন সন্ধ্যা সাড়ে ৫টায় ও শনিবার (৮ জুন) সকাল ৯টায় বন্দর থানার ফরাজিকান্দা ঈদগাহ রোড এলাকায় দুই দফা সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। বন্দর থানা পুলিশ অভিযোগ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে উভয় পক্ষকে শান্তি শৃঙ্খলা বজায় রাখার নির্দেশ প্রদান করে।

অভিযোগ সূত্রে জানাগেছে, বন্দর থানার কলাগাছিয়া ইউনিয়নের ফরাজিকান্দা ঈদগাহ রোড এলাকার ছোলেমান মিয়ার নিরিহ মেয়ে কল্পনা বেগম দীর্ঘ দিন ধরে ২ শতাংশ জায়গা ক্রয় করে বহুতল ভবন নির্মান করে আসছে। এ সুবাদে একই এলাকার ভূমিদৎসু মোহন মিয়া তার স্ত্রী জহুরা বেগম ও সন্ত্রাসী ছেলে বিল্লালসহ একই এলাকার মৃত আহসান উল্ল্যাহ মিয়ার ছেলে ভাড়াটিয়া সন্ত্রাসী আদু মিয়া দীর্ঘ দিন ধরে ভবন নির্মান কাজে বাধা প্রদান করে আসছে।

এর জের ধরে গত ৪ জুন সন্ধ্যা সাড়ে ৫টায় ভূক্তভোগী গৃহবধূ তার নির্মানাধীন ভবনের সিড়ি কাজ করার জন্য লেবার নিয়ে গেলে ওই সময় উল্লেখিত ভূমিদৎসুরা নিরিহ কল্পনা বেগমকে মারমুখি আচরনসহ অকথ্য ভাষায় গালাগালি করে প্রান নাশের হুমকি প্রদান করে। এর ধরাবাহিকতায় শনিবার সকাল ৯টায় নির্মান শ্রমিকরা সিড়ি কাজ করতে আসলে ওই সময় ভাড়াটিয়া সন্ত্রাসী আদু মিয়ার নেতৃত্বে ভূমিদৎসু মোহন মিয়া ও তার স্ত্রী জহুরা বেগম এবং সন্ত্রাসী ছেলে বিল্লাল ক্ষিপ্ত হয়ে গৃহবধূ কল্পনা বেগমকে হত্যার উদ্দেশ্যে মারধর করে আহত করে।

বর্তমানে নিরিহ প্রবাস ফেরৎ গৃহবধূ ভাড়াটিয়া সন্ত্রাসী আদু মিয়া ও ভূমিদৎসু মোহন মিয়ার অত্যাচারে অতিষ্ট হয়ে উঠেছে। এ অবস্থা থেকে রেহাই পাওয়ার জন্য সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেছে নির্যাতিত গৃহবধূ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *