বন্দর প্রতিনিধি:
বন্দরে বাকী না দেয়ায়কে কেন্দ্র করে ঢাকা থেকে ভাড়া করে সন্ত্রাসী এনে দোকানদার ও তার স্ত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে।

গত বুধবার বিকালে মহজুমপুর গ্রামের ব্রহ্মপূত্র নদের পাড় এলাকায় এঘটনা ঘটে। আহত দোকানদারের নাম নুর হোসেন(৫০) স্ত্রী সামিরুন বেগম(৪০)। এঘটনায় আহত নুর হোসেন বাদী হয়ে সন্ত্রাসী রাজু(৪০), সেলিম(৩০), রেলী(৪০) সহ ৫ জনের নাম উল্লেখ করে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। আহত নুর হোসেন, উপজেলার ধামগড় ইউপির মহজমপুর গ্রামের মৃত শুক্কর আলীর ছেলে।

আহত নুর হোসেন জানান, ব্রহ্মপুত্র নদের তীরে দোকান বসিয়ে নুর হোসেন চা- নাস্তা, পুড়ি, সিঙ্গাড়া বিক্রি করি। এ দোকান থেকে পাশের বাড়ির ভাড়াটিয়া সেলিম বাকী খেয়ে নানা তালবাহনা করায় স্থানীয় ভাবে বিচার সালিশের মাধ্যমে পাওনা টাকা আদায় করে মিমাংসা করে দেয়। পুনরায় গত মঙ্গলবার দুপুরে সেলিম মিয়ার স্ত্রী বাকীতে কলা চায়।

বাকী কলা না দেয়ায় এতে ক্ষিপ্ত হয়ে সেলিম ও বাড়ির মালিক রাজু ও তার স্ত্রী দোলা ঢাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে এনে গত বুধবার বিকালে আমার উপর হামলা চালায় এবং ভাংচুর লোটপাট চালিয়েছে।এসময় চাইনিজ কুড়াল দিয়ে আমার মাথায় কোপ মারলে আমার স্ত্রী ধরে ফেললে আমার স্ত্রীর হাতের আঙ্গুল কেটে যায়।

স্থানীয় মাতবর ফুয়াদ প্রধান ও জাকির হোসেন জানান, পাওনা দেনা ও বাকী দেওয়া নেওয়ার বিষয়টি উভয় পরিবারকে আপোষ মিমাংসা করে দেয়া হয়েছে। এর পর ঢাকা থেকে সন্ত্রাসী ভাড়া করে এনে দোকানদার নুর হোসেন ও তার স্ত্রীকে কোপানোর ঘটনাটি দুঃখজনক।
কামতাল তদন্ত কেন্দ্রের এসআই মিজানুর রহমান জানান, বহিরাগত লোকজন এনে দোকানদারের হামলার ঘটনাটি প্রথমিক ভাবে প্রমানিত হয়েছে। তবে এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে বেশ কয়েকজন আহত হয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *