বন্দর প্রতিনিধি:
বন্দরে প্রবাস ফেরৎ এক প্রতারকের কাছ থেকে ২২ লাখ টাকা বিভিন্ন মালামাল উদ্ধার করেছে কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ। গত বৃহস্পতিবার (২৮ সেপ্টম্বর) রাতে বন্দর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত মালামাল উদ্ধার করা হয়।

কামতাল পুলিশের তথ্য সূত্রে জানাগেছে, কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার বান্দেরজলা এলাকার মকবুল আহমেদ এলাকার ছেলে নাছির উদ্দিন মিয়া দীর্ঘ দিন ধরে দুবাই প্রবাসে বসবাস করে আসছে। বন্দর উপজেলার পিচ কামতাল এলাকার মনির হোসেনের ছেলে শহিদ মিয়া একই দেশে থাকার সুবাদে তাদের মধ্যে বন্ধুত তৈরি হয়। সহিদ মিয়া প্রবাস থেকে সম্প্রতি সময়ে দেশে আসে।

বন্ধুত্বের সুবাদে নাসির মিয়া প্রবাস ফেরৎ সহিদ মিয়ার নিকট তার বাড়িতে পৌছে দেওয়ার জন্য ২টি স্মার্ট ফোন, ১টি ল্যাপটপ, ১টি স্বর্ণের বার, ৪টি স্বর্ণের চুড়ি ও ৪টি রেং দেয়। প্রতারক শহিদ মিয়া নাছির উদ্দিনের উল্লেখিত মালামাল তার বাড়িতে পৌছে না দিয়ে আত্মসাতের পাঁয়তারা করে। পরে ক্ষতিগ্রস্থ প্রবাসী নাছির উদ্দিন দেশে ফিরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় কামতাল তদন্ত কেন্দ্র পুলিশের সহযোগিতা চাইলে এ ঘটনায় উল্লেখিত ফাঁড়ি ইনচার্জ ও পুলিশ পরিদর্শক এ এইচ এম মাহমুদ এর নেতৃত্বে একই ফাঁড়ি উপ-পরিদর্শক আল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স গত বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উল্লেখিত মালামাল উদ্ধার করে মালামালের প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *