বন্দর প্রতিনিধি : ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, স্বাধীনতা পদক প্রাপ্ত ও সাবেক সংসদ সদস্য একেএম শামসুজ্জোহার সহধর্মীনি, রত্নগর্ভা মা নাগিনা জোহা’র ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ মার্চ) সকালে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নস্থ বাগদোবাড়ীয়া উচ্চ বিদ্যালয়ের হলরুমে নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের ব্যক্তিগত অর্থায়ণে প্রতিষ্ঠিত নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ে এ আলোচনা সভা,মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়ার পূর্বে ভাষা সৈনিক নাগিনা জোহা’র প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমান পক্ষে বন্দর উপজেলা আ’লীগ নেতৃবৃন্দ ও মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,মেম্বার ও স্কুল কমিটির সদস্যবৃন্দ।

এ সময় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা এমএ রশিদ।

নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সভাপতি গোলাপ হোসেনের সভাপতিত্ব আলোচনা সভা ও দোয়ানুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আ’লীগের সহ সসভাপতি ও মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী এমএ সালাম,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান,বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহমেদধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন,জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হাজী আলীনুর,মদনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আক্তার হোসেন,খলিল মেম্বার,আক্তার মোল্লা মেম্বার, প্রমূখ।

দোয়া মাহফিলে ভাষা সৈনিক নাগিনা জোহার আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া প্রার্থনা করা হয়। মিলাদ ও দোয়া শেষে তোবারক বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *