বন্দর প্রতিনিধি:
নারায়ণগঞ্জের বন্দরে নিজ দলের অপর গ্রুপের হাতে গণপিটুনির শিকার হয়েছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু(৪৫)। শুক্রবার (৬ সেপ্টম্বর) বিকাল ৩ টায় বন্দরের নবীগঞ্জ কামালউদ্দিনের মোড়ে এ ঘটনা ঘটে। আবু আল ইউসুফ খান টিপুকে মুমূর্ষূ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ ৩শ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকালে বন্দরের তিনগাঁও এলাকায় বিএনপির একটি সভায় যোগ দিতে অটোরিকশা দিয়ে টিপু বন্দরের নবীগঞ্জ কামালউদ্দিনের মোড়ে এলে শতাধিক দুর্বৃত্ত তার বহনকারী অটোরিকশা থামিয়ে তার উপর হামলা চালায়। এ সময় তিনি গণপিটুনির শিকার হয়। এ ব্যপারে আবু আল ইউসুফ খান টিপু বলেন, বন্দরের সাবেক বিএনপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুলের লোকজন তার উপর হামলা চালিয়েছে। এ ব্যাপারে তিনি মামলা করবেন বলে জানান।

এ ব্যপারে আতাউর রহমান মুকুল বলেন, হামলাকারীরা আমার লোক নয়। আর হামলার কথা আমি এই মাত্র শুনলাম। তবে আমি এ হামলার নিন্দা জানাই। এদিকে সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছলেও কাউকে পায়নি। এ ব্যপারে বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, হামলার সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে পরিস্থিতি শান্ত রয়েছে। এখন কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *